ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ : কাদের

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৯:০২ এএম, ১৬ ডিসেম্বর ২০১৭

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিজয়ের মাস থেকেই আওয়ামী লীগ আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতি নেয়া শুরু করেছে। আগামী জাতীয় নির্বাচনে দেশের মানুষ সাম্প্রদায়িক অপশক্তি ও তাদের পৃষ্ঠপোষকদের প্রত্যাখ্যান করবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শনিবার মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বর সড়কে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

বিএনপির প্রতি ইঙ্গিত করে কাদের বলেন, আগামী বছর মহান বিজয়ের মাস ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে দেশের মানুষ সাম্প্রদায়িক অপশক্তিকে যেমন রুখে দেবে, তেমনি জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদেরও প্রত্যাখ্যান করবে।

সেতুমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করে আমরা জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করবো।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসেন, একেএম এনামুল হক শামীম, মেজবাহ উদ্দিন সিরাজ, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি ও রিয়াজুল কবির কাউছার প্রমুখ উপস্থিত ছিলেন।

এইচএস/এআরএস/আরআইপি

আরও পড়ুন