ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

নাজমুলকে গ্রেফতারে ছাত্রদলের নিন্দা

প্রকাশিত: ১০:১৭ এএম, ০৪ জুলাই ২০১৫

গাজীপুর জেলা ছাত্রদলের সহ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এবং কাজী আজীমউদ্দিন কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. নাজমুল খন্দকার সুমনকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান।

শনিবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃদ্বয় অবিলম্বে নাজমুলের নিঃশর্ত মুক্তি দাবি করে সরকারের প্রতি অব্যাহত জুলুম নির্যাতন বন্ধের আহ্বান জানান।

প্রসঙ্গত, গাজীপুর জেলা ছাত্রদলের সহ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এবং কাজী আজীমউদ্দিন কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. নাজমুল খন্দকার সুমনকে আদালত থেকে জামিন দেয়ার পরও পরপর দুইবার জেলগেট থেকে বিনা কারণে সাজানো মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ করেছে ছাত্রদল।

ছাত্রদলের এই দুই শীর্ষ নেতা বলেন, এ সরকারের জুলুম নির্যাতন অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে। তাদের কর্মকাণ্ডে এটা বরাবরই প্রকাশ পেয়েছে তারা শান্তির বিপক্ষে। ছাত্র-জনতার উপর জুলুম, নির্যাতন আর অত্যাচারই তাদের ক্ষমতার মূল মন্ত্র। কিন্তু সব কিছুরই যেমন শেষ আছে তেমনি অত্যাচারী সরকারেরও পতন আছে। সব অন্যায় অত্যাচার আর শোষণের জবাব এ দেশের ছাত্র-জনতা অবশ্যই দেবে।

এমএম/বিএ/পিআর