ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

এরশাদের জন্য সিঙ্গাপুর আওয়ামী লীগের দোয়া, শয্যাপাশে ইনু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ২১ অক্টোবর ২০১৭

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের জন্য দোয়া মাহফিলের আয়োজন করেছে সিঙ্গাপুর আওয়ামী লীগ। এরশাদের শারীরিক সুস্থতা কামনা করে এই দোয়া মাহফিল করা হয় বলে জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারি সুজন দে।

তিনি জানান, শনিবার সিঙ্গাপুরের স্থানীয় সময় রাত নয়টায় ফখরুদ্দিন মিলনায়তনে অনুষ্টিত এই দোয়া মাহফিলে অংশ নেন জাপার প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এরশাদের উপদেষ্টা শফিকুল ইসলাম সেন্টু, জাপার কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি রানা তন্ময়, সাধারণ সম্পাদক আল আমিন, সহ-সভাপতি জাকির হোসেন, সুমন ভুইয়াসহ স্থানীয় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীরা।

এদিকে বাবলার প্রেস সেক্রেটারি সুজন দে আরও জানিয়েছেন, সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসাধীন জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে দেখতে যান জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু । শনিবার স্থানীয় সময় দুপুর একটায় তিনি এরশাদকে দেখতে যান। হাসানুল হক ইনু এরশাদের শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং তার দ্রুত রোগমুক্তি কামনা করেন। এ সময় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি ও নাসরিন জাহান রত্না এমপি ও মেজর অব. খালেদ আকতার উপস্থিত ছিলেন।
তিনি এরশাদের জন্য দোয়া মাহফিলের আায়োজন করায় সিঙ্গাপুরের আওয়ামী লীগ নেতাদের ধন্যবাদ জানান।

এমইউএইচ/এমআরএম/ওআর