ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

ষড়যন্ত্র করতেই লন্ডন গেছেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১:২৯ এএম, ১৮ জুলাই ২০১৭

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে খালেদা জিয়া নতুন ষড়যন্ত্রের ছক তৈরি করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম। তিনি বলেন, খালেদা জিয়া ব্যক্তিগত সফর দেখিয়ে লন্ডন গেলেও মূলত একাদশ নির্বাচনের আগে পরিবেশ ঘোলা করার ষড়যন্ত্র করতেই তারেক রহমানের কাছে গেছেন। 

মঙ্গলবার রাজধানীর ধানমন্ডিতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন ছাত্রলীগের সাবেক এই সভাপতি। তিনি বলেন, যখনই নির্বাচন ঘনিয়ে আসে তখনই একটি পক্ষ সুষ্ঠু পরিবেশ যেন নষ্ট হয় সেজন্য উঠে পড়ে লাগে। কারণ দেশে গণতান্ত্রিক ও সুষ্ঠু পরিবেশ বজায় থাকলে তাদের কদর থাকে না। 

এনামুল হক শামীম বলেন, খালেদা জিয়া এখন মামলার ভয়ে এবং নতুন ষড়যন্ত্র করতে বিদেশ গেছেন। কারণ ষড়যন্ত্র ছাড়া বিএনপি কখনো ক্ষমতায় আসতে পারেনি, আগামীতেও পারবে না। তিনি বলেন, এ ব্যাপারে আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। মনে রাখতে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ ও দেশের জনগণ নিরাপদ থাকবে। বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে কেউই নিরাপদ নয়। তিনি আরও বলেন, আদালতকে ভয় পান বলেই এক মামলায় ১৫০ দিন হাজিরা দেননি খালেদা জিয়া। বারবার সময় নেন, কোর্ট বদলানোর আবেদন করেন। 

এনামুল হক শামীম বলেন, উন্নয়ন ও অগ্রগতির এবং জঙ্গিবাদ-সন্ত্রাস দমনের স্বার্থে দেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে টানা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে, শেখ হাসিনার সঙ্গে আছে। কোনো ষড়যন্ত্র করে লাভ হবে না। ক্ষমতায় বসানোর মালিক দেশের জনগণ। 

এ সময় আরও উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. হানিফ মুন্সি, চেয়ারম্যান আবু শামা, আমির হোসেন, জেলা পরিষদ সদস্য মুন্সি কবির আহমেদ, সাইফুদ্দিন চেয়ারম্যান, মুজিবুর রহমান, নাসিরনগর উপজেলা চেয়ারম্যান এটিএম মুনিরুজ্জামান সরকার, ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দে, থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আদেশ কুমার দে প্রমুখ। 

এইউএ/এমএমজেড/ওআর/এমএস

আরও পড়ুন