ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

বিএনপি দেশকে অস্থিতিশীল করতে চাইছে : হানিফ

প্রকাশিত: ০১:১৪ পিএম, ০২ সেপ্টেম্বর ২০১৪

বিদেশী প্রভুদের মদদে বিএনপি দেশকে অস্থিতিশীল করতে চাইছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন।

হানিফ বলেন, আপনারা যতই ষড়যন্ত্র করুন না কেন, দেশের মানুষ আপনাদের সেই ষড়যন্ত্র সফল হতে দেবে না। সব ষড়যন্ত্রে ব্যর্থ হয়ে একটি অশুভ শক্তি বিদেশী প্রভুদের মদদে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে। এই অশুভ শক্তির বিষদাঁত চিরতরে ভেঙে দিতে হবে।
 
আওয়ামী লীগের এই নেতা বলেন, গণতন্ত্রের দোহাই দিয়ে যারা বাংলাদেশের মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল, তারা বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয় দিয়েছে। ওই দেশগুলোকে অনুরোধ করব, বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে দিন। আমরা এই খুনিদের বিচার করে বাংলার মাটিকে পাপমুক্ত করতে চাই।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সাবেক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোজাম্মেল হোসেন, সাবেক সংসদ সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দীন, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু, বিএমএর মহাসচিব ডা. এম ইকবাল আর্সলান, বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. প্রাণ গোপাল দত্ত।