ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

ছাত্রদলকে আমন্ত্রণ জানালো ছাত্রলীগ

প্রকাশিত: ০৫:২৭ এএম, ৩১ আগস্ট ২০১৪

জাতীয় শোক দিবস উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত রবিবারের সমাবেশে আমন্ত্রণ জানানো হয়েছে জাতীয়তাবাদী ছাত্রদলকে। ছাত্রলীগের একটি প্রতিনিধি দল শনিবার বিকেলে নয়াপল্টনে ছাত্রদলের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে আমন্ত্রণ পত্র পৌঁছে দেয়।

ছাত্রদলের কেন্দ্রীয় দফতর সম্পাদক নাজমুল হাসান শোক দিবসের সমাবেশে আমন্ত্রণ জানানোর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার বিকেলে বাংলাদেশ ছাত্রলীগের একটি প্রতিনিধি দল নয়াপল্টনে ছাত্রদলের কেন্দ্রীয় কার্যালয়ে আসে। এ সময় জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি আবদুর কাদের ভুইয়া জুয়েল, সাধারণ সম্পাদক হাবিবুর রশীদ হাবিব ও সদস্যদের নামে তিনটি ভিন্ন আমন্ত্রণ পত্র দিয়ে সভায় উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ জানান, সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদক ও সব সদস্যকে আমন্ত্রণ জানানো হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে সহ-সভাপতি জয়দেব নন্দী, ইমাউল হক সরকার টিটু, আব্দুল কাদের, মহীউদ্দিন মাহীসহ একটি প্রতিনিধি দল আমন্ত্রণপত্র নিয়ে যায় ছাত্রদল কার্যালয়ে যায়।