ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

ভোট কেন্দ্র ছিল সরকার সমর্থকদের বিনোদন কেন্দ্র : সাকি

প্রকাশিত: ০৮:৩৯ এএম, ২৯ এপ্রিল ২০১৫

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন থেকে সরে আসা প্রার্থী গণসংহতি বাংলাদেশ এর প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি বলেছেন, নির্বাচনের দিন সকাল ১০টার পর থেকেই ভোট কেন্দ্রগুলো ছিল সরকার সমর্থকদের বিনোদন কেন্দ্র।

বুধবার দুপুর ১২টায় হাতিরপুলে গণসংহতি বাংলাদেশ এর প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জোনায়েদ সাকি বলেন, এটিকে কোনোভাবেই নির্বাচন বলা যায় না।

তিনি বলেন, আমরা আগে থেকেই দেখে আসছিলাম, এই নির্লজ্জ নির্বাচন কমিশন একচোখা ভূমিকা পালন করে আসছিলেন। এরপরেও আমরা নির্বাচনে অংশ নিয়ে জনমতের প্রতিফলের অপেক্ষায় ছিলাম। কিন্তু নির্বাচনের দিন শুরু থেকেই যেসব ঘটনা ঘটে তা পুরো জাতিকে হতভম্ব করেছে।

তিনি আরও বলেন, আমাদের পোলিং এজেন্টদের কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হয়নি। ভোটাররা ভোট দিতে পারেনি। পুলিশ, নির্বাচন কমিশনের কর্মকর্তাদের সহায়তায় সরকার দলীয় সমর্থকরাই জালভোটে বাক্স ভরিয়েছে। ১০টার পর থেকেই তারা ভোটকেন্দ্রগুলো বিনোদনকেন্দ্র বানিয়ে ফেলে। এই নির্বাচন ছিল পুরো জাতির জন্য লজ্জার, ঘৃণার।

সংবাদ সম্মেলনে জোনায়েদ সাকির প্রধান নির্বাচন সমন্বয়ক আবুল হাসান রুবেল, আগামীর ঢাকা মঞ্চের আহ্বায়ক অধ্যাপক আহমদ কামালসহ সংঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এএসএস/এআরএস/পিআর