ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

নৌমন্ত্রী ব্যবসা আর যোগাযোগমন্ত্রী মিডিয়াকে নিয়ে ব্যস্ত

প্রকাশিত: ১২:৩১ পিএম, ২১ আগস্ট ২০১৪

যোগাযোগমন্ত্রী মিডিয়াকে নিয়ে দৌড়ঝাঁপ আর নৌমন্ত্রী ব্যক্তিগত ব্যবসা নিয়ে ব্যস্ত বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে  নৌ ও সড়ক পথে দুর্ঘটনা রোধে সরকারের কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবিতে আয়োজিত এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, যোগাযোগমন্ত্রী প্রচণ্ড দৌড়ঝাঁপ করতে জানেন। তিনি যেখানে যান সঙ্গে নিয়ে যান একঝাঁক মিডিয়া কর্মীকে। তিনি মিডিয়াকে তার দৌড়ঝাঁপ দেখাতে চান। কোনো কাজ হচ্ছে কি না, তা তিনি দেখেন না। আর নৌদুর্ঘটনা কেন ঘটছে নৌমন্ত্রী তা নিয়ে মাথা না ঘামিয়ে তার ব্যক্তিগত ব্যবসা নিয়ে ব্যস্ত।

মান্না আরও বলেন, দেশের যোগাযোগব্যবস্থা এখন মৃত্যুফাঁদ হয়ে গেছে। প্রতিদিন দেশের কোথাও না কোথাও থেকে সড়ক অথবা নৌদুর্ঘটনায় মৃত্যুর খবর আসছে। গ্রামে পরিবার-পরিজনের সঙ্গে ঈদ আনন্দ করতে গিয়ে অনেকেই ফিরছেন লাশ হয়ে। তার পরও সরকারের টনক নড়ছে না। কিন্তু এ নিয়ে চুপ করে থাকলে হবে না। সরকারকে অবশ্যই দুর্ঘটনা রোধে কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে হবে।

সংগঠনের সভাপতি কামালউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন- ঢাকা সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, নাগরিক ঐক্যের সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।