ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

হরতালের প্রভাব নেই নয়াপল্টনে

প্রকাশিত: ০৫:২৪ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৭

সাধারণত যে কোনো হরতালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর অবস্থান লক্ষ্য করা গেলেও মঙ্গলবার ভিন্ন চিত্র দেখা গেছে।

মঙ্গলবার বেলা ১১টায় সরেজমিন ঘুরে দেখা গেছে, হরতালের কোনো প্রভাব নেই এখানেও। অন্যান্য দিনের মতো আজ দেখা যায়নি আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতি।

পর্যবেক্ষনে দেখা গেছে, এর আগে বেশ কয়েকটি ইস্যুতে ডাকা অন্যান্য রাজনৈতিক দলের হরতালে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সরব উপস্থিতি ছিল। তবে আজ চিত্র একেবারেই ভিন্ন।

এদিকে গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সিপিবি-বাসদ ও গণতান্ত্রিক বাম মোর্চার ডাকা আজকের অর্ধদিবস হরতালে সমর্থন দিয়েছিল বিএনপি। তবে সমর্থন দিলেও নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ও রাজধানীর কোথাও হরতালের সমর্থনে মাঠে দেখা যায়নি বিএনপির নেতাকর্মীদের।

নয়াপল্টন কার্যালয়ের সামনে অবস্থানরত চা বিক্রেতা রুবেল এই প্রতিবেদককে জানান, সকাল থেকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের চিত্র ছিল স্বাভাবিক। এই এলাকাটি হরতালের সমর্থনে কোন মিছিল তিনি লক্ষ্য করেননি।

এদিকে অন্যান্য দিনের মতো আজও নয়াপল্টনে দলের নেতাকর্মীদের অবস্থান লক্ষ্য করা গেছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত কেন্দ্রীয় কোনো নেতাকে নয়াপল্টনে দেখা না গেলেও বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের কয়েকজন নেতাকে দেখা গেছে।

এমএম/এআরএস/আরআইপি

আরও পড়ুন