ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

বাংলার জনগণ ভয়কে জয় করেছে : স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০১:৫১ পিএম, ০৫ এপ্রিল ২০১৫

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশে এখন স্বাভাবিক অবস্থা বিরাজ করছে। যানবাহন চলছে, ব্যবসা প্রতিষ্ঠান খোলা থাকছে। পেট্রলবোমার আতঙ্ক কেটে গেছে। বাংলার জনগণ ভয়কে জয় করেছে। জনগণ ২০ দলের ডাকা হরতাল অবোরোধকে প্রত্যাখ্যান করেছে।

রোববার যশোর মেডিকেল কলেজের নির্মাণাধীন ভবন পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

আসন্ন সিটি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন হবে উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আরও বলেন, নির্বাচন কমিশন এ ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ। এর আগেও সিটি কর্পোরেশনসহ বিভিন্ন নির্বাচন হয়েছে। নির্বাচনগুলো অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। সরকারি দল কোথাও হস্তক্ষেপ করেনি, এবারও করবে না। ঢাকা ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন উৎসবমুখর পরিবেশে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে হবে। জনগণ যে রায় দেবে সবাই সেটা মেনে নেবে।

মেডিকেল কলেজ ভবন পরিদর্শনকালে স্বাস্থ্য মন্ত্রীর সাথে ছিলেন সাবেক শিল্প মন্ত্রী দিলীপ বড়ুয়া, যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহম্মেদ, যশোরের জেলা প্রশাসক ড. হুমায়ুন কবীর, পুলিশ সুপার আনিসুর রহমান, যশোর মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. এএইচএম মাহাবুব উল মওলা চৌধুরী, যশোর ২৫০ শয্যা হাসাপাতালের তত্ত্বাবধায়ক ডা. শ্যামল কৃষ্ণ সাহা প্রমুখ।

পরে মন্ত্রী যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল পরিদর্শন করেন এবং স্বাস্থ্যবিভাগের কর্মকর্তাদের সাথে কথা বলেন।

এমএএস/আরআই