ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

সিটি নির্বাচন কেউ বানচাল করতে পারবে না

প্রকাশিত: ০১:৫০ পিএম, ০৩ এপ্রিল ২০১৫

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ষড়যন্ত্র ও চক্রান্ত করেও ৫ জানুয়ারির নির্বাচন কেউ ঠেকাতে পারেনি। সিটি নির্বাচনও বানচাল করতে পারবে না। সিটি নির্বাচন হবেই। আর এ নির্বাচনে জনগণ যে রায় দেবেন সে রায় আমরা মেনে নেব।

শুক্রবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত ইউনাইটেড ইসলামী পার্টির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচন নিরপেক্ষ স্বচ্ছ হবে। চক্রান্ত করে বেগম জিয়ার দল নির্বাচন বন্ধ করতে পারবে না। মানুষকে জ্বালিয়ে-পুড়িয়ে দেওয়ার চক্রান্তের বিরুদ্ধে বাংলার জনগণ জবাব দেবে।

খালেদা জিয়ার নির্বাচনে আসাকে স্বাগত জানিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, ৫ জানুয়ারি নির্বাচন না করে যে ভুল করেছিলেন তার মাসুল আপনাকে দিতে হচ্ছে। হরতাল-অবরোধ দিয়েছেন, জনগণ প্রত্যাখ্যান করেছে। নির্বাচনে অংশগ্রহণ করার নামে কোনো ষড়যন্ত্র করবেন না। সিটি নির্বাচন হবেই। দুনিয়ার কোনো শক্তি নেই এই নির্বাচন ঠেকাতে পারে। গণতন্ত্র অবশ্যই রক্ষা করব।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ করে তিনি বলেন, নির্বাচন করতে চান ভালভাবে করেন। নির্বাচন নিয়ে চক্রান্ত করবেন না। আইনের কাছে আত্মসমর্পণ করেন।

দলটির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইনের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন- নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

একে/পিআর