ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

নির্বাচন হবে ভয়, শঙ্কা ও সন্ত্রাসমুক্ত : রিজভী

প্রকাশিত: ০৮:০৭ এএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৭

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘আগামী নির্বাচন হবে নিরপেক্ষ সরকারের অধীনে, শেখ হাসিনার অধীনে নয়। সেই নির্বাচন হবে ভয়, শঙ্কা ও সন্ত্রাসমুক্ত। ভোটাররা আতঙ্কে দাঁড়িয়ে থাকবে না। আর তাই সেই নির্বাচনের প্রস্তুতি এবং জাতীয় স্বার্থে গণতন্ত্র প্রতিষ্ঠায় মানুষের মুক্তির জন্য আন্দোলন, সংগ্রামসহ শেষ রক্তবিন্দু দিয়ে হলেও যা কিছু দরকার জাতীয়তাবাদী দল বিএনপি তাই করবে।

বুধবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় এক দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাজী আসাদ এবং দলের নির্বাহী কমিটির সদস্য শাহ মো. আবু জাফরের রোগমুক্তি কামনায় এ দোয়া মাহফিলের আয়োজন করে ‘জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ নামক একটি সংগঠন।

এসময় ৫ জানুয়ারির মতো একটি নির্বাচন সরকার করতে চাচ্ছে বলে মন্তব্য করেন রুহুল কবির রিজভী। বলেন, সরকার চাচ্ছে হুদার (এ কে এম নুরুল হুদা) মতো একজন নিবার্চন কমিশন রেখে ৫ জানুয়ারি মতো একটি নির্বাচন করে তাদের ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে।

কোনো স্বৈরশাসক জোর করে ক্ষমতায় টিকে থাকতে পারে না উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, এই জন্য সব পদক্ষেপ তারা নিয়েছে, হারিকেন দিয়ে খোঁজে বহু তামাশা, নাটক করে হুদাকে প্রধান নির্বাচন কমিশন করা হয়েছে।

এমএম/জেডএ/পিআর

আরও পড়ুন