ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

পাঁচজনের নাম দিয়েছে বিএনপি

প্রকাশিত: ০৭:১১ এএম, ৩১ জানুয়ারি ২০১৭

গণতন্ত্র রক্ষা ও দেশকে স্থিতিশীল রাখতে সার্চ কমিটিতে পাঁচজনের নাম দিয়েছে বিএনপি। নির্বাচন কমিশনার হিসেবে নিয়োগে প্রস্তাবিত পাঁচজনের নাম আজ মঙ্গলবার দুপুরে জমা দেয় বিএনপি।

মঙ্গলবার দুপুর পৌনে ১টার দিকে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মাদ শফিউল আলম এর কাছে পাঁচজনের নাম জমা দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

এসময় সাংবাদিকদের তিনি বলেন, গণতন্ত্র রক্ষা ও দেশকে স্থিতিশীল রাখতে বিএনপির পক্ষ থেকে আমি সার্চ কমিটিতে নাম প্রস্তাব দিলাম। প্রস্তাবে কাদের নাম আছে জানতে চাইলে রিজভী বলেন, বিএনপির চেয়ারপারসনের অফিস থেকে পাঠানো খামে কার নাম আছে আমি নিজেও জানি না।
 
এর আগে সার্চ কমিটির কাছে নাম জমা দেয়ার আগে বিএনপি বিশেষ বৈঠক করে। মঙ্গলবার বেলা পৌনে ১১টায় নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে বৈঠকটি শুরু হয়। নির্বাচন কমিশন গঠনে সার্চ কমিটির কাছে নাম জমা দেয়ার আগে আরেকবার যাচাই বাচাই করতেই এই বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও প্রতিনিধি দলের দুই সদস্য দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব আবদুস সাত্তার এবং সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু উপস্থিত ছিলেন।

এসআই/এমইউএইচ/এআরএস/এমএস

আরও পড়ুন