ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

২৮ মার্চ পদ্ত্যাগ করবেন হাজী সেলিম

প্রকাশিত: ০২:৪৪ পিএম, ২২ মার্চ ২০১৫

ঢাকা সিটি নির্বাচনে অংশ নিতে সংসদ সদস্য পদ থেকে পদত্যাগের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম। রোববার রাত সাড়ে আটটার দিকে টেলিফোনে তিনি জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, যেহেতু ২৯ মার্চ মনোনয়ন পত্র জমাদানের শেষ তারিখ। তাই তার একদিন আগে আমি পদত্যাগ করব। আমি সিটি নির্বাচনে অংশ নিয়ে নগরবাসীকে আরো কাছে থেকে সেবা দিতে চাই।

তিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে মেয়র পদে প্রতিদন্দ্বিতা করবেন। এদিকে ঢাকার সাবেক মেয়র প্রয়াত মোহাম্মদ হানিফের ছেলে সাঈদ খোকন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের হয়ে লড়বেন।

হাজী সেলিম আরো বলেন, মেয়র পদে নির্বাচন করতে পুরান ঢাকাবাসী জোর দাবি জানাচ্ছে। ঢাকা দক্ষিণের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামী লীগসহ দলের বিভিন্ন সহযোগী সংগঠনের পক্ষ থেকেও জোর দাবি জানানো হচ্ছে। আমি সিদ্ধান্ত নিয়েছি, সংসদ সদস্য পদ ছেড়ে মেয়র পদে নির্বাচন করব।

এদিকে জানা গেছে, সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম আওয়ামী লীগের সমর্থন আদায়ে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তার পক্ষে রয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। কেন্দ্রীয় নেতাদের মধ্যে রয়েছেন- বাম সংগঠন থেকে আসা আওয়ামী লীগের এক প্রভাবশালী প্রেসিডিয়াম সদস্য।

এসএ/আরএস