ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

সিটি নির্বাচনে সব দলকে অংশগ্রহণের আহ্বান সুজনের

প্রকাশিত: ০১:৫২ পিএম, ২১ মার্চ ২০১৫

আসন্ন ঢাকা ও চট্টগ্রামের সিটি করপোরেশন নির্বাচনে সব রাজনৈতিক দলকে অংশগ্রহণের আহ্বান জানিয়েছে সুজন (সুশাসনের জন্য নাগরিক)। শনিবার এক সংবাদ সম্মেলনে সংগঠনের পক্ষ থেকে এই আহ্বান জানানো হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, সব বিভেদ ভুলে জনকল্যাণের স্বার্থে সব রাজনৈতিক দলকে এ নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। সংগঠনের পক্ষ থেকে সরকারের প্রতি সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন নিশ্চিত করতে নির্বাচন কমিশনকে সার্বিক সহযোগিতা প্রদানের আহ্বান জানানো হয়।

রাজনৈতিক দলগুলোকে আইনগতভাবে নির্দলীয় এই নির্বাচনে দলীয়ভাবে প্রার্থী মনোনয়ন/সমর্থন দেয়া থেকে বিরত থাকার এবং শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করতে যথোপযুক্ত পদক্ষেপ গ্রহণ এবং প্রার্থীরা যাতে নির্বাচনী আচরণবিধি যথাযথভাবে মেনে চলেন, সে ব্যাপারে কঠোর ভূমিকা পালন করার জন্য এতে আহ্বান জানান তারা।

ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ’এর বিচারপতি কাজী এবাদুল হক সেমিনার কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে মূল বক্তব্য উপস্থাপন করেন- সুজনের সম্পাদক বদিউল আলম মজুমদার। সুজন সভাপতি এম হাফিজউদ্দিন খান, জাকির হোসেন এবং ড. হামিদা হোসেন এসময় উপস্থিত ছিলেন।

আরএস/আরআই