ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

গণতন্ত্রের সুবাতাস বইতে শুরু করেছে : নাসিম

প্রকাশিত: ১০:১৬ এএম, ২১ মার্চ ২০১৫

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন,  দেশে গণতন্ত্রের সুবাতাস বইতে শুরু করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিটি নির্বাচনের ঘোষণা দেওয়ায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। শনিবার দুপুরে ঢাকা শিশু হাসপাতালে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, গণতন্ত্রের প্রধান উপাদান নির্বাচন। সিটি নির্বাচনের তফসিল ঘোষণার পর যে গণতান্ত্রিক সুবাতাস বইতে শুরু করেছে তা বজায় রাখতে বিএনপিসহ সকল রাজনৈতিক দলের এগিয়ে আসা উচিত। একই সঙ্গে তিনি বিএনপির সকল কর্মসূচি প্রত্যাহারেরও আহ্বান জানান।

সম্প্রসারিত টিকাদান কর্মসূচীতে (ইপিআই) নিউমোকক্কাস কনজুগেট ভ্যাকসিন (পিসিভি) ও ইনেকটিভেটেড পোলিও ভ্যাকসিন (আইপিভি) টিকা দুটির সংযোজন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ মালেক, জাতীয় অধ্যাপক ড. এম আর খান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব সৈয়দ মনজুরুল ইসলাম, পরিবার পরিকল্পনা অধিদফতরে মহাপরিচালক মো. নূর হোসেন তালুকদার, ঢাকা শিশু হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. মঞ্জুর হোসেন, বাংলাদেশে নিযুক্ত ইউনিসেফের প্রতিনিধি এ্যাডওয়ার্ড, বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) ড. জয়ন্ত প্রমুখ।

এএইচ/পিআর