ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

সিটি নির্বাচন : উত্তরের স্বতন্ত্র প্রার্থী ববি হাজ্জাজ

প্রকাশিত: ০৯:৪৫ এএম, ২১ মার্চ ২০১৫

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের উপদেষ্টা ববি হাজ্জাজ ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে নিজেকে স্বতন্ত্র মেয়রপ্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন। শনিবার দুপুরে বনানীর চেয়ারম্যান বাড়িতে ব্যবসায়ী কার্যালয়ে ববি হাজ্জাজ এ ঘোষণা দেন।

তিনি বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে আমার প্রার্থিতা ঘোষণা করছি। দুটি কারণে নির্বাচনে এসেছি। প্রথমত, এটি নির্দলীয় নির্বাচন, যেখানে দলের কোনো প্রভাব নেই। দ্বিতীয়ত, আমার জন্ম ঢাকায়, তাই স্বপ্নের ঢাকাকে বাস্তবে রূপ দিতে চাই।

জাতীয় পার্টি উত্তরের প্রার্থী হিসেবে দলের ঢাকা মহানগর উত্তরের মহাসচিব বাহাউদ্দিন বাহারের নাম ঘোষণার ব্যাপারে তিনি বলেন, আমি দলে বিভেদ বা কোন্দল চাই না। দলের সিদ্ধান্তের বাইরে যেতে পারি না। এটা বলার জন্য সংবাদ সম্মেলন করেছি। তিনি বলেন, আমি দলীয় হিসেবে নয়, ব্যক্তি হিসেবে সবার সহযোগিতা চাই। আশা করি দলের নেতা-কর্মীরা কেন্দ্রের সিদ্ধান্ত অনুসরণ করবেন।

ববি হাজ্জাজ আরো বলেন, শুক্রবার আমার প্রার্থীতার খবর গণমাধ্যমে এসেছে, আজকে জনসম্মুখে ঘোষণা করলাম।

প্রার্থীতা সম্পর্কে এরশাদ জানেন কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ববি হাজ্জাজ বলেন, ‘তিনি আমার পিতার সমতুল্য। তাকে আমি অনেক ভালোবাসি। তার আদেশ-উপদেশ নিতে চেষ্টা করেছি। উনি কষ্ট পান, সেটা আমি চাই না। উনার আর্শীবাদ আমার ওপর আছে, থাকবে।

এএইচ/আরআই