ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

বিএনপিতে শিগগিরই ভাঙন ধরবে : হানিফ

প্রকাশিত: ০২:৪৮ পিএম, ১৭ মার্চ ২০১৫

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেছেন, তিনি যদি এই ভাবে কর্মসূচি দিতে থাকেন তাহলে দল থেকে বিচ্ছিন্ন হয়ে যাবেন। অতি শিগগির বিএনপিতে ভাঙ্গন ধরবে।

মঙ্গলবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৫তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রাজধানীর লালবাগের একটি কমিউনিটি সেন্টারে লালবাগ থানা আওয়ামী লীগ এই আলোচনা সভার আয়োজন করে।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া আপনার নেতাকর্মীরা বিএনপিতে আর থাকবে না। তারা বিকল্প রাস্তা খুঁজবে। খুঁজতে শুরু করেছেন। আপনি আপনার পতন ধ্বনি শুনতে পাচ্ছেন কী না আমরা জানি না। আপনার দলের ভাঙন অতি শিগগিরই হবে। সেটা শোনার জন্য কান পেতে থাকুন।

মাহবুব উল আলম হানিফ বলেন, খালেদা জিয়ার সংবাদ সম্মেলনে সিনিয়র কোন নেতা ছিলো না। কারণ যারা বিবেকবান, যাদের দেশের মানুষের প্রতি নুন্যতম দায়িত্ববোধ আছে। তারা বেগম খালেদা জিয়ার এই ভাবে পেট্রল দিয়ে মানুষ হত্যা পছন্দ করে নাই। এই কারণে তারা আজকে বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

বেগম খালেদা জিয়ার সংবাদ সম্মেলনের সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা বলেন, সংবাদ সম্মেলনের বক্তব্য ছিল মিথ্যাচারে ভরা। যে জন্য বেগম জিয়া সাংবাদিকদের কোন প্রশ্নের উত্তর দেননি। উনি জানেন যা বলেছেন সব মিথ্যা। প্রশ্নের উত্তর দিলে উনি ধরা খাবেন।

বেগম খালেদা জিয়া রাজনীতি থেকে অনেক দূরে সরে গেছেন মন্তব্য করে তিনি বলেন, দেশের মানুষের প্রতি তার আস্থা নেই। তাই তিনি মানুষ হত্যা করছেন। গত আড়াই মাসে মানুষ হত্যা, গাড়ি ভাঙচুরসহ সম্পদ ধ্বংসের দায় থেকে মুক্তি পাওয়ার, বাঁচার সুযোগ নেই। আপনি যতই আন্দোলনের হুমকী দেন। যতই বিদেশি প্রভুদের কাছে ধর্ণা দেন। এই মানুষ হত্যার দায়ে আপনাকে বিচারের কাঠগড়ায় দাঁড়াতেই হবে।

লালবাগ থানা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ, সাবেক সংসদ সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাঈদ খোকন প্রমুখ বক্তব্য রাখেন।

আরএস