ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

ক্ষেপেও বিশৃঙ্খলা ঠেকাতে ব্যর্থ ফখরুল

প্রকাশিত: ১২:৩৬ পিএম, ১১ জুন ২০১৬

বসুন্ধরা কনভেনশনের নবরাত্রি হলে আসন সংখ্যা ১ হাজার ৬০০। আর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে আমন্ত্রণ জানানো হয়েছে ২ হাজার ৩০০ রাজনীতিককে। ফলে ধারণক্ষমতার চেয়ে প্রায় দেড়গুণ লোকের উপস্থিতিতে ভয়াবহ বিশৃঙ্খলা দেখা দিয়েছে।

এদিকে কার্ড হাতে নিয়ে টেবিলে টেবিলে ঘুরেও কোনো আসন না পাওয়ায় ক্ষোভে ফুঁসে উঠছেন আমন্ত্রিত অতিথি ও দলের নেতাকর্মীরা। রাজনৈতিক নেতাদের সম্মানে খালেদা জিয়ার ইফতার মাহফিলস্থল নবরাত্রি হলে সরেজমিনে এমন চিত্রই দেখা গেছে।

fokrul

দেখা গেছে, ধারণক্ষমতার চেয়ে প্রায় তিনগুণ বেশি উপস্থিতির কারণে চরম হট্টগোল আর বিশৃঙ্খলার মধ্যে ইফতার মাহফিলের কার্যক্রম শুরু করেছে বিএনপি।

এদিকে ইফতার মাহফিলে অনিয়ন্ত্রিত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পদস্থ দায়িত্বশীলদের উপর ক্ষিপ্ত হতে দেখা গেলেও কোনোভাবেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হননি তিনি।

fokrul

মির্জা ফখরুল বিভিন্ন টেবিলে গিয়ে দলের সিনিয়র নেতাদের সহযোগিতা চাইলেও প্রতি-উত্তরে ওইসব নেতা ফখরুলকে বলেন, পরিস্থিতি যে আকার ধারণ করেছে কেউ কারো কথা শুনছে না, আমরা কি করবো। পরে নিরুপায় হয়ে স্টেজে চলে যান ফখরুল।

বিকেল সাড়ে ৬টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত অন্তত পাঁচ শতাধিক আমন্ত্রিত অতিথি ও দলীয় নেতাকর্মীকে আসন না পেয়ে চারপাশে নিরুপায় হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

এমএম/এসএইচএস/এবিএস

আরও পড়ুন