ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

গয়না-টাকা লুট করে দীবাকে হত্যা করেন নিরাপত্তারক্ষী ও গাড়িচালক

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ১০:০৪ পিএম, ২৮ অক্টোবর ২০২৪

রাজধানীর মিরপুর ডিওএইচএসে বিমানবাহিনীর সাবেক উইং কমান্ডারের স্ত্রী ফারহা দীবা (৬০) হত্যাকাণ্ডে একজনকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ ও র‍্যাব-১১। গ্রেফতার মো. মিলন মিয়া (২৩) ওই বাসার সিকিউরিটি গার্ড হিসেবে কাজ করতেন।

র‍্যাব বলছে, নিহত ফারহা দীবা বাসায় একা ছিলেন। সেই সুযোগে বাসার সিকিউরিটি গার্ড (নিরাপত্তারক্ষী) ও গাড়িচালক ১৫ ভরি সোনার গয়না ও নগদ সাড়ে ১৬ লাখ টাকা নিয়ে পালিয়ে যান। এর আগে ফারহা দীবাকে হত্যা করেন সিকিউরিটি গার্ড ও গাড়িচালক।

সোমবার (২৮ অক্টোবর) রাতে র‍্যাব-৪ এর অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান জাগো নিউজকে এসব তথ্য জানান।

গয়না-টাকা লুট করে দীবাকে হত্যা করেন নিরাপত্তারক্ষী ও গাড়িচালক

তিনি বলেন, অবসরপ্রাপ্ত উইং কমান্ডার কাজী আব্দুল মতিনের স্ত্রী ফারাহ দীবা হত্যা মামলার দুই নম্বর পলাতক আসামি মো. মিলন মিয়াকে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার কাশিপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনার বর্ণনা দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান বলেন, গতকাল ২৭ অক্টোবর রাজধানীর মিরপুর ডিওএইচএস এলাকার একটি বাসায় হাত-পা ও মুখ বাঁধা মরদেহ উদ্ধার করে পল্লবী থানা পুলিশ। রোববার সকালে বাসার সিকিউরিটি গার্ড ও পাড়িচালক ফারহা দীবাকে হত্যার পর ১৫ ভরি সোনার গয়না ও নগদ ১৫ লাখ টাকা লুট করেন। এছাড়া তারা নিহতের ব্যবহৃত ভ্যানিটি ব্যাগে রাখা দেড় লাখ টাকা নিয়ে পালিয়ে যান। হত্যাকারীরা পূর্বপরিকল্পনা মোতাবেক ঘটনাটি ঘটিয়েছেন।

গয়না-টাকা লুট করে দীবাকে হত্যা করেন নিরাপত্তারক্ষী ও গাড়িচালক

এ ঘটনায় পল্লবী থানায় গ্রেফতার মিলনসহ দুজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান আরও জানান, ঘটনার পর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মিলন নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর এলাকায় আত্মগোপন করেন। সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় পলাতক গাড়িচালককে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

টিটি/কেএসআর/এএসএম