ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

হাইওয়ে পুলিশের ডিআইজির স্ত্রীর লাশ উদ্ধার

প্রকাশিত: ০২:৫৪ পিএম, ০৮ মে ২০১৬

রাজধানীর ভাটারা এলাকা থেকে হাইওয়ে পুলিশের ডিআইজি মল্লিক ফখরুল ইসলামের স্ত্রী জেসমিন আহমেদ মল্লিক মিমুর লাশ উদ্ধার করেছে ভাটারা থানা পুলিশ। রোববার সন্ধ্যার পরপরই এ ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করেছেন গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার এসএম মোস্তাক আহম্মেদ। এই মুহূর্তে লাশ গুলশানের অ্যাপোলো হাসপাতালে রাখা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

পারিবারিক সূত্র জানায়, শারীরিকভাবে অসুস্থ জেসমিন। সম্প্রতি তিনি সিঙ্গাপুর থেকে চিকিৎসা নিয়ে ফিরেছেন। তার মাইগ্রেনের ব্যথা ছিল। সেই ব্যথায় তিনি বাসার ছাদ থেকে পড়ে গিয়ে আহত হয়েছেন। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

স্থানীয়দের বরাত দিয়ে উপ-পুলিশ কমিশনার মোস্তাক আহম্মেদ জানান, জেসমিন আহমেদ ছাদ থেকে পড়ে গিয়ে অাহত হয়েছেন। তবে ঠিক কি কারণে পড়ে গেছেন তা নিশ্চিত নয়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

তবে হাইওয়ে পুলিশের উত্তরাস্থ হেড অফিসের সার্জন নজরুল ইসলাম পরিবারের বরাত দিয়ে জানান, দীর্ঘদিন থেকে মাইগ্রেনের ব্যথায় ভুগছিলেন জেসমিন আহমেদ। সম্প্রতি তিনি সিঙ্গাপুর থেকে চিকিৎসা নিয়ে দেশে ফেরেন। তিনি অসুস্থই ছিলেন। ছাদ থেকে পড়ে গিয়ে মারা যাওয়ার খবর সত্য নয় বলেও জানান তিনি।

জেইউ/জেএইচ