ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

মিরপুরে বিমানবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তার স্ত্রী খুন

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৮:০৪ পিএম, ২৮ অক্টোবর ২০২৪

রাজধানীর মিরপুর ডিওএইচএস এলাকায় বিমানবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তার স্ত্রীর হাত-পা বাঁধা মদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৭ অক্টোবর) দুপুরে ডিওএইচএসের ১০ নম্বর সড়কের একটি বাসা থেকে ফারাহ দীবা (৬০) নামের ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় ডিএমপির মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ মাকছেদুর রহমান জাগো নিউজকে এসব তথ্য জানান।

তিনি বলেন, মিরপুর ডিওএইচএস এলাকায় বিমানবাহিনীর অবসরপ্রাপ্ত একজন কর্মকর্তার স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তার নাম ফারাহ দীবা। তবে তিনি কীভাবে খুন হয়েছেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এই পুলিশ কর্মকর্তা বলেন, বাসায় লুট করতে এসে ওই নারীকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম-পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে জানিয়ে ডিসি মাকছেদুর রহমান বলেন, নিহত নারীর পরিচিতরা এ হত্যাকাণ্ডের নেপথ্যে রয়েছে। তবে তদন্তে স্বার্থে এই মুহূর্তে বিস্তারিত বলা সম্ভব নয়।

পুলিশ জানায়, রোববার সকালের দিকে ওই নারীকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে তার শরীরে আঘাতের কোনো চিহ্ন ছিল না।

ঘটনার সময় ফারাহ দীবা বাসায় একাই ছিলেন। দুপুরে তার মেয়ে বাসায় এসে মায়ের মরদেহ দেখে পুলিশে খবর দেন। বাসা থেকে বেশকিছু মালামাল লুট হয়েছে বলেও পরিবারের সদস্যরা পুলিশের কাছে দাবি করেছেন।

টিটি/ইএ/এএসএম