ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

মোহাম্মদপুরে সেনাবাহিনীর অভিযানে শীর্ষ সন্ত্রাসীসহ গ্রেফতার ২২

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৬:১২ পিএম, ২৮ অক্টোবর ২০২৪

রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্প থেকে সেনাবাহিনীর যৌথ অভিযানে খুনের আসামিসহ ছিনতাইকারী, চাঁদাবাজ ও কিশোর গ্যাংয়ের সদস্যসহ ২২ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) বিকেলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আইএসপিআর জানায়, দেশের চলমান পরিস্থিতিতে জনসাধারণের জানমাল ও সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনার সার্বিক নিরাপত্তা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের পাশাপাশি বিচারবহির্ভূত কর্মকাণ্ড রোধ ও আইনের শাসন সমুন্নত রাখার লক্ষ্যে দেশব্যাপী নিরপেক্ষতা ও পেশাদারিত্বের সঙ্গে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী।

এরই ধারাবাহিকতায় ২৭ অক্টোবর দিন ও রাতে মোহাম্মদপুর এলাকায় সেনাবাহিনীর ৪৬ স্বতন্ত্র ব্রিগেড এবং পুলিশ যৌথভাবে অভিযান পরিচালনা করে। অভিযানে মোহাম্মদপুরের শীর্ষ তালিকাভুক্ত সন্ত্রাসী আদম বেপারী সেলিম, দুর্ধষ রুহুল গ্যাংয়ের শীর্ষ সন্ত্রাসী ইব্রাহিম ও সাগরকে গ্রেতফার করা হয়।

মোহাম্মদপুরে সেনাবাহিনীর অভিযানে শীর্ষ সন্ত্রাসীসহ গ্রেফতার ২২

অভিযানে মোহাম্মদপুরের ঢাকা উদ্যান, চাঁদ উদ্যান ও জেনেভা ক্যাম্প থেকে খুনের আসামিসহ ছিনতাইকারী, চাঁদাবাজ এবং কিশোর গ্যাং সদস্যসহ ২২ জনকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়াও জেনেভা ক্যাম্প মাদকচক্রের দুজন শীর্ষ মাদক কারবারি, ১০ জন ছিনতাইকারী এবং কিশোর গ্যাংয়ের ৭ জনকে গ্রেফতার করে পুলিশে হস্তান্তর করা হয়।

আইএসপিআর আরও জানায়, গত দুই দিনের বিশেষ অভিযানে বেশকিছু চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ গ্রেফতার হওয়ায় নিরাপত্তাহীনতায় নিমজ্জিত মোহাম্মদপুরবাসীর মনে স্বস্তি ফিরে আসছে। সন্ত্রাস দমন এবং আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে সেনাবাহিনীর কঠোর অবস্থান অব্যাহত থাকবে।

টিটি/এমআইএইচএস/এএসএম