ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

পঙ্গু হাসপাতালের ভেতরে গুলি, অস্ত্রসহ আটক ১

ঢামেক প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৪১ পিএম, ২৪ অক্টোবর ২০২৪

রাজধানীর পঙ্গু হাসপাতালের ভেতরে ঢুকে গুলির ঘটনায় রুবেল (৩৬) নামে এক আউটসোর্সিং কর্মচারী গুলিবিদ্ধ হয়েছেন। গুলি করে পালিয়ে যাওয়ার সময় বিদেশি পিস্তলসহ রনি শেখ রুবেল (২৮) নামে একজনকে আটক করেছেন আনসার সদস্যরা।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ রুবেলকে পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় হাসপাতালে পুলিশ, সেনাবাহিনী ও বিজিবি উপস্থিত রয়েছে।

পঙ্গু হাসপাতালের আনসার প্লাটুন কমান্ডার (পিসি) আব্দুর রব জানান, পঙ্গু হাসপাতালের ভেতরে প্রশাসনিক ব্লকের নিচে এক যুবক পিস্তল দিয়ে গুলি করে পালিয়ে যাওয়ার সময়ে জনতা ধরে আমাদের হাতে তুলে দেন। পরে আমরা পুলিশে খবর দিলে পুলিশ এসে তাকে পিস্তলসহ আটক করে বলেও জানান তিনি।

তিনি বলেন, ‘পঙ্গু হাসপাতালে গুলির ঘটনা বিস্তারিত জানতে আমরা কাজ করছি। এ ঘটনায় অস্ত্রসহ একজনকে আটক করা হয়েছে। কী উদ্দেশ্যে তিনি হাসপাতালের ভেতর এসে এই গুলি করেছেন তা জানার চেষ্টা চলছে।’

হাসপাতালের আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) আব্দুর রউফ বলেন, ‘দুপুর ১টার দিকে হঠাৎ প্রশাসনিক ব্লকের নিচে গুলির শব্দ পাই। শব্দ পেয়ে আমরা দৌড়ে যেতেই অস্ত্রসহ দুজন হাসপাতালের বাইরে বের হয়ে যায়। এ সময় একজন পালিয়ে গেলেও জনতার সহায়তায় বিদেশি অস্ত্রসহ রনি শেখ রুবেল নামে একজনকে আটক করি। হাসপাতালের একজন দৈনিক মজুরির ভিত্তিতে কর্মচারী রুবেল গুলিবিদ্ধ হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।’

এমআরএম/এমএস