ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

দিন-দুপুরে গুলি করে যুবক খুনের ঘটনায় পাঁচজনের নামে মামলা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৬:২৪ পিএম, ২৩ অক্টোবর ২০২৪

চট্টগ্রাম নগরে চান্দগাঁওয়ে গুলি করে আফতাব উদ্দিন তাহসিন নামের এক যুবক খুনের ঘটনায় পাঁচজনকে আসামি করে মামলা করা হয়েছে। মঙ্গলবার রাতে নগরের চান্দগাঁও থানায় আফতাব উদ্দিনের বাবা মো. মুসা বাদী হয়ে এ মামলা করেন।

এতে আসামি করা হয়েছে- সাজ্জাদ হোসেন, সাজ্জাদের সহযোগী মো. হাসান, মোহাম্মদ, খোরশেদ ওরফে খালাতো ভাই খোরশেদ ও মো. হেলালকে।

বিষয়টি নিশ্চিত করেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার কাজী মো. তারেক আজিজ বলেন, আফতাব উদ্দিন তাহসিন নিহতের ঘটনায় তার বাবা বাদী হয়ে চান্দগাঁও থানায় মামলা করেন। এর মধ্যে পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত গাড়িটি শনাক্ত করেছে। চালকসহ বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে তাহসিন হত্যাকাণ্ডের সময়কার একটি সিসিটিভি ফুটেজ জাগো নিউজের হাতে এসেছে। সেখানে দেখা যায়, ২১ অক্টোবর বিকেল সাড়ে ৪টার দিকে চান্দাগাঁও থানার অদুরপাড়া এলাকায় রাস্তার পাশে একটি কালো নোহা মাইক্রোবাস এসে দাঁড়ায়। প্রথমে গাড়ির ভেতর থেকে রাস্তার পাশে দাঁড়ানো এক যুবককে লক্ষ্য করে একটি গুলি ছোড়া হয়। গুলিবিদ্ধ যুবক রাস্তায় পড়ে গেলে গাড়ি থেকে নেমে আবারও এলোপাতাড়ি গুলি করতে থাকেন সন্ত্রাসীরা। গুলি করে মৃত্যু নিশ্চিত করে গাড়িতে ওঠে নির্বিঘ্নে চলে যান অস্ত্রধারীরা।

পুলিশ জানায়, এ ঘটনায় অস্ত্র হাতে নেতৃত্ব দেওয়া দুর্ধর্ষ সন্ত্রাসী সাজ্জাদ হোসেন। গত ৫৩ দিনের ব্যবধানে প্রকাশ্য দিবালোকে তিনজনকে হত্যার অভিযোগ আছে তার বিরুদ্ধে।

নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আবদুল মান্নান মিয়া বলেন, সাজ্জাদই তাহসিনকে গুলি করে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। এর আগেও বেশ কয়েকটি ঘটনায় তার সম্পৃক্ততা পাওয়া গেছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

এএজেড/এমআইএইচএস/এএসএম