ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

ব্র্যান্ড ফোরামের উদ্যোগে কমিউনিকেশন সামিট

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০২:৩৯ পিএম, ১৯ অক্টোবর ২০২৪

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেলো ১৩তম কমিউনিকেশন সামিট।

শনিবার (১৯ অক্টোবর) লা মেরিডিয়ান হোটেলে এ সামিট অনুষ্ঠিত হয়। সৃজনশীল বিপণনের ভবিষ্যত পরিবর্তনকে সামনে রেখে বর্তমান সময়ে বিপণন শিল্পের পরিস্থিতি নিয়ে দিনব্যাপী নানাবিধ আলোচনা হয়।

দেশ-বিদেশের বিশেষজ্ঞ ও ক্রিয়েটিভ কমিউনিকেশন শিল্পে কর্মরত শীর্ষস্থানীয় পেশাজীবী, নীতিনির্ধারক এবং ব্যবসায়িক নেতাদের উপস্থিতিতে কিভাবে ভবিষ্যতের ক্রিয়েটিভ মার্কেটিংয়ের সুযোগগুলোকে কাজে লাগানো যায়, সেই বিষয়গুলো নিয়ে আলোচনা হয়। ২টি কিনোট সেশন, ১টি লিডারস ডায়লগ, ৪টি প্যানেল ডিসকাশন ও ২টি ইনসাইট সেশন নিয়ে সাজানো সামিটে বারবার প্রাসঙ্গিক হয়ে উঠেছে সৃজনশীল ধারণার বিস্তৃতি, ব্র্যান্ডিংয়ের স্বচ্ছতা, কৃত্তিম বুদ্ধিমত্তার ব্যবহারের মতো গুরুত্বপূর্ণ বিষয়াবলি।

উদ্বোধনী বক্তৃতায় বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক শরিফুল ইসলাম বলেন, আজকের মতো পরিবর্তনশীল সময়ে, ব্র্যান্ডগুলোকে গণ্ডির বাইরে এসে সাহসী পথচলার সূচনা করতে হবে। ভোক্তার আস্থা অর্জনে স্বচ্ছতা ও উদ্দেশ্যভিত্তিক মার্কেটিং এখন অত্যাবশ্যক।

সামিটের অন্যতম আকর্ষন লিডারস ডায়লগে কথা বলেন অ্যাডকম লিমিটেডের ফাউন্ডার অ্যান্ড চেয়ারম্যান গীতিয়ারা সাফিয়া চৌধুরী। সেশনটি পরিচালনা করেন এশিয়া মার্কেটিং ফেডারেশনের জেনারেল সেক্রেটারি আশরাফ বিন তাজ।

এসআরএস/এসআইটি/এমএস