ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

খাদ্যসামগ্রীর আড়ালে ভয়ঙ্কর মাদক পাচার করতেন তারা

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ১৮ অক্টোবর ২০২৪

আন্তর্জাতিক ডাকযোগে খাদ্যসামগ্রী পাঠানোর আড়ালে ভয়ঙ্কর সব মাদক পাচারের কাজে দীর্ঘদিন ধরে জড়িত সাত মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

আটকরা হলেন- সৈয়দ আনিম আশরাফুল হক (২৭), মিজানুর রহমান (৪১), মো. মাসুদুর রহমান (৫৬), অরিন্দম রায় (২৮), তুফাইল আহাম্মদ (৬১), মোহাম্মদ শোয়াইব (৩০) ও মোহাম্মদ আহম্মদ (২০)।

ডিএনসি ঢাকা মেট্রো উত্তর কার্যালয় রাজধানীর গুলশান, ভাটারা ও মগবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

এসময় তাদের কাছ থেকে কানাডা থেকে আমদানি করা ৭৭২ গ্রাম কুশ ও টেট্রাহাইড্রোক্যানাবিনল ৫টি, যুক্তরাজ্য থেকে আমদানিকৃত ১৫০ এক্সটাসি/হ্যাপি ড্রাগ, হাল ফ্যাশনের সিসা ৩৯ কেজি ও ৩ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে ডিএনসি ঢাকা মেট্রো উত্তর কার্যালয়ের উপ-পরিচালক শামীম আহম্মেদ এসব তথ্য জানান।

খাদ্যসামগ্রীর আড়ালে ভয়ঙ্কর মাদক পাচার করতেন তারা

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গুলশান, ভাটারা ও মগবাজার থেকে বিপুল পরিমাণ ক্যানাবিনলযুক্ত কুশ, এক্সটাসি, ট্রেট্রাহাইড্রোকানাবিনল, সিসা ও ইয়াবা উদ্ধারসহ সাতজনকে আটক করে।

চক্রটি আন্তর্জাতিক ডাকযোগে খাদ্য সামগ্রীর আড়ালে ভয়ঙ্কর সব মাদক পাচারের কাজে দীর্ঘদিন ধরে জড়িত রয়েছে বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন।

আটকদের বিরুদ্ধে ডিএনসির পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান ও উপ-পরিদর্শক মো. রফিকুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় তিনটি মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

টিটি/এমআইএইচএস/জিকেএস