ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

চট্টগ্রাম সিটির ৪১ ওয়ার্ডের দায়িত্বে ১৩ কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক | চট্টগ্রাম | প্রকাশিত: ১১:৩৬ এএম, ০৮ অক্টোবর ২০২৪

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ৪১ ওয়ার্ডে জাতীয়তা সনদ, জন্ম ও মৃত্যু নিবন্ধন সনদ ইস্যুসহ নাগরিক সেবা প্রদানে সংস্থাটির ১৩ কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা সংশ্লিষ্ট ওয়ার্ডসমূহে চারিত্রিক সনদ, মৃত ব্যক্তির উত্তরাধিকার সনদ, অবিবাহিত সনদ, প্রত্যয়নপত্র, পারিবারিক সনদসহ অন্যান্য সনদও প্রদান করতে পারবেন।

সোমবার (৭ অক্টোবর) চসিকের সচিব মোহাম্মদ আশরাফুল আমিন স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা যায়।

দায়িত্ব পাওয়া ১৩ কর্মকর্তা সংশ্লিষ্ট ওয়ার্ড অফিস সমূহের আওতাধীন কর্মকর্তা–কর্মচারীদের হাজিরা, বেতন-ভাতাসহ সংশ্লিষ্ট বিষয়াবলি তদারকি করবেন বলে জানানো হয়।

এর আগে গত ১৮ সেপ্টেম্বর তিন আঞ্চলিক কর্মকর্তাকে ১৪ ওয়ার্ডে সনদ ইস্যুর দায়িত্ব দেওয়া হয়েছিল। সোমবারের অফিস আদেশে ওই তিন কর্মকর্তাকেও সমন্বয় করা হয়েছে।

কোন ওয়ার্ডের দায়িত্বে কে:

চসিক সচিব মোহাম্মদ আশরাফুল আমিনকে ২৪, ২৭, ৩৮ নম্বর ওয়ার্ডের দায়িত্ব দেওয়া হয়। এছাড়া আইন কর্মকর্তা মোহাম্মদ জসিম উদ্দিন ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডে, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা কমান্ডার লতিফুল হক কাজমী ৭ ও ৮ নম্বর ওয়ার্ডে, প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম ১৬, ১৭ ও ২০ ওয়ার্ডে, প্রধান শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে, স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজন ২৯ ও ৩০ নম্বর ওয়ার্ডে, শিক্ষা কর্মকর্তা রাশেদা আক্তার ৩১, ৩৪, ৩৫ নম্বর ওয়ার্ডে, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম চৌধুরী ৯, ১০, ১১, ১৩ ও ২৬ নম্বর ওয়ার্ডে, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা শাহরিন ফেরদৌসী ১৮, ১৯, ২২, ৩২ ও ৩৩ নম্বর ওয়ার্ডে, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা রক্তিম চৌধুরী ২১, ২৩, ২৫, ২৮ ও ৩৬ নম্বর ওয়ার্ডে, রাজস্ব কর্মকর্তা মো. সাব্বির রাহমান সানি ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে, নির্বাহী ম্যাজিস্ট্রট চৈতী সর্ববিদ্যা ৩৯, ৪০ ও ৪১ নম্বর ওয়ার্ডে এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান ১২ ও ৩৭ নম্বর ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন।

এমডিআইএইচ/এএজেড/এসএনআর/জেআইএম