ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

শিশু ধর্ষণের অভিযোগে মারধর করে পুলিশে সোপর্দ

ঢামেক প্রতিবেদক | প্রকাশিত: ১০:০২ পিএম, ০৭ অক্টোবর ২০২৪

রাজধানীর কদমতলীতে ৭ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৭ অক্টোবর) বিষয়টি জানাজানি হওয়ার পর অভিযুক্ত আব্দুল্লাহকে (২৫) নামের ওই ব্যক্তিকে মারধর করে পুলিশে সোপর্দ করে স্থানীয় বাসিন্দারা। এর আগে বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় ধর্ষণের এই ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার ওই শিশুর মা বলেন, বৃহস্পতিবার বিকেলে আমার মেয়ে রেললাইনের পাশেই খেলাধুলা করছিল। পরে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে পাশের তিনটি মসজিদে মাইকিং করি। মাইকিং করার ১০ মিনিট পর আমার মেয়েকে ওই রেললাইনেই আবার পাই। সেসময় তার অবস্থা অনেক খারাপ ছিল। আমার মেয়ে ভালোভাবে হাঁটতে পারছিল না। বাসায় নিয়ে মেয়ের কাছে জানতে চাইলে সে আমাকে এই ঘটনা সম্পর্কে খুলে বলে।

তখন ওই রাতেই কদমতলী থানায় একটি মামলা দায়ের করি। পুলিশ এসে ওই বাসার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে। শুক্রবার ভোর রাতে ঢাকা মেডিকেলে ভর্তি করি মেয়েকে।

তিনি আরও বলেন, আমরা ওই লোকের পরিচয় ও তাকে খুঁজে পাচ্ছিলাম না। সোমবার (৭ অক্টোবর) বিকেলে আমাদের এলাকার অনেক মানুষ পাশের একটি বাজারে সিসিটিভি ফুটেজ দেখে ওই লোককে চিনতে পারে। তাকে স্থানীয় লোকজন আটক করলে সে ধর্ষণের বিষয়টি স্বীকার করে। স্থানীয় জনতা মারধর করে তাকে পুলিশে সোপর্দ করে।

ওই ব্যক্তিকে আটক করে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসে পুলিশ। বর্তমানে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে চিকিৎসা চলছে ওই ধর্ষকের।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) অশোক সরকার বলেন, গত বৃহস্পতিবার কদমতলী এলাকায় সাত বছরের একটি শিশু ধর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনায় ধর্ষণে শিকার ওই শিশুটির মা শুক্রবার বাদী হয়ে কদমতলী থানায় একটি মামলা দায়ের করে। শিশুটিকে ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। এই ঘটনায় ধর্ষককে স্থানীয় জনতা মারধর করে আমাদের কাছে হস্তান্তর করে। পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ওই ব্যক্তি।

কাজী আল আমিন/এমআইএইচএস/এএসএম