ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৪০ পিএম, ০৫ অক্টোবর ২০২৪

বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার ওপর হামলাকারী হেলমেট বাহিনীর অন্যতম সদস্য মো. মনিরুল মোশারফ ওরফে শুভ্রকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের যাত্রাবাড়ী থানা পুলিশ।

গ্রেফতার মনিরুল যাত্রাবাড়ী এলাকার শীর্ষ সন্ত্রাসী শুটার লিটনের অন্যতম সহযোগী।

শনিবার (৫ অক্টোবর) বিকেলে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ছালেহ উদ্দিন।

ডিসি ছালেহ উদ্দিন বলেন, শুক্রবার (৪ অক্টোবর) রাতে উত্তর যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকায় অভিযান চালিয়ে মনিরুলকে তার শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করা হয়। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে নিরীহ ছাত্র-জনতার ওপর আক্রমণে দেশীয় অস্ত্র ব্যবহার করে মনিরুল। গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি ছুরি, ৫টি চাপাতি, তিনটি চাকু, একটি হকিস্টিক, একটি স্টিলের পাইপ, একটি লোহার রড, একটি হাতুরি, দুটি লাল ও কালো রঙের মোটরসাইকেলের হেলমেট উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার মনিরুলের নিজের কোনো মোটরসাইকেল নেই এমনকি সে মোটরসাইকেল চালাতেও জানেন না। অথচ তার কাছ থেকে মোটরসাইকেলের দুটি হেলমেট উদ্ধার করা হয়। মনিরুলকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে আদালত তার দুদিনের রিমান্ড মঞ্জুর করেন বলেও জানান ডিসি ছালেহ উদ্দিন।

টিটি/এমএএইচ/জেআইএম