ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

রাজধানীতে মেডিকেল শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক | প্রকাশিত: ১১:৫৭ এএম, ২৭ সেপ্টেম্বর ২০২৪

রাজধানীর যাত্রাবাড়ীর মীর হাজিরবাগ এলাকার একটি বাসা থেকে মো. মাহিবুল ইসলাম (২৩) নামে মেডিকেল কলেজের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

মাহিবুল ইসলাম কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার নুনাবতি গ্রামের সৌদি প্রবাসী মিজানুর রশিদের ছেলে। চার ভাই-বোনের মধ্যে সে সবার বড় ছিল।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দিনগত রাতে মীর হাজিরবাগের একটি ১০তলা ভবনের আটতলার একটি কক্ষ থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মাহিবুল ইসলামের মা ফাতেমা আক্তার জাগো নিউজকে বলেন, আমার ছেলে শাহবাগের বারডেম হাসপাতালের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সেখানে হোস্টেলে থেকে লেখাপড়া করতো। মাহি গতরাতে বাসায় আসে পারিবারিক বিষয় নিয়ে অভিমান করে নিজরুমের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়। পরে দেখতে পেয়ে আমরা দরজা ভেঙে তাকে উদ্ধার করি। এরপর ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক জানান, মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কেএজেডআইএ/এমএএইচ/এমএস