ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বিশেষ অভিযানে ৮ গডফাদারসহ ৭১ শীর্ষ মাদক কারবারি গ্রেফতার

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০১:০২ এএম, ২৭ সেপ্টেম্বর ২০২৪

বিশেষ অভিযানে ২১ দিনে ৭১ জন শীর্ষ মাদক কারবারিসহ ৮৪৬ মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। অভিযানে বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়েছে। গ্রেফতারদের মধ্যে ৮ জন মাদকের চিহ্নিত গডফাদার।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক (জনসংযোগ, চিকিৎসা ও পুনর্বাসন) মুহাম্মদ খালেদুল করিম এসব তথ্য জানান।

তিনি জানান, গত ৪ সেপ্টেম্বর থেকে যৌথ বাহিনীর অভিযান শুরু হওয়ার পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদকের বিরুদ্ধে দেশব্যাপী বিশেষ অভিযান পরিচালনা করে।

বিশেষ অভিযানে গত ২১ দিনে ৩ হাজার ৩৯৭টি অভিযান পরিচালনা করে ৭৬২টি মামলায় ৭১ জন শীর্ষ মাদক কারবারিসহ ৮৪৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

মুহাম্মদ খালেদুল করিম জানান, অভিযান পরিচালনাকালীন সময় ২ লাখ ২৭ হাজার ২৫৮ পিস ইয়াবা ট্যাবলেট, প্রায় ৪০০ কেজি গাঁজা, ২ দশমিক ৬৬৫ কেজি হেরোইন, ১ কেজি আইস, ১ হাজার ৬৩০ বোতল ফেনসিডিল, ১ হাজার ৭৮ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিলাতি মদ, ১ হাজার ৫৪২ ক্যান বিয়ার, ২ হাজার ৮০১ পিস টাপেন্টাডল ট্যাবলেট, ১ হাজার ২২২ লিটার চোলাই মদ, ২ হাজার ৭৪২ এমপুল ইনজেকশন, একটি শটগান, নয় রাউন্ড গুলি ও নয়টি বিভিন্ন যানবাহন উদ্ধার করা হয়েছে।

এছাড়া নগদ ১৭ লাখ ১৭ হাজার ৭৭০ টাকা জব্দ করা হয়েছে।

টিটি/জেএইচ