ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

৫ ডেপুটি জেলারসহ ১১ কারা কর্মকর্তাকে বদলি

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৬:২৮ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৪

দেশের বিভিন্ন কারাগারের পাঁচজন ডেপুটি জেলার, চারজন কারারক্ষী ও দুজন সর্বপ্রধান কারারক্ষীসহ ১১ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) অতিরিক্ত কারা মহাপরিদর্শক কর্নেল শেখ সুজাউর রহমানের সই করা পৃথক তিনটি আদেশে এ বদলি করা হয়।

বদলি হওয়া ৫ ডেপুটি জেলার হলেন-
ভোলা জেলা কারাগারের মো. সোহরাহ হোসেনকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে, পিরোজপুর জেলা কারাগারের মো. মনিরুল হাসানকে রাজশাহী বিভাগীয় সদরদপ্তরে সংযুক্ত, গাজীপুর জেলা কারাগারের মো. আব্দুর রব মিয়াকে নওগাঁ জেলা কারাগারে, নওগাঁ জেলা কারাগারের মো. জাহাঙ্গীর হোসেন শেখকে জয়পুরহাট জেলা কারাগারে এবং কেরানীগঞ্জ ঢাকা কেন্দ্রীয় কারাগারের খাদিজা কাসেমকে গাজীপুর জেলা কারাগারে বদলি করা হয়েছে।

আরও পড়ুন

বদলি হওয়া ৪ কারারক্ষী হলেন-
চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারের মো. মিনারুল ইসলামকে রংপুর বিভাগ সদরদপ্তরে সংযুক্ত, জামালপুর জেলা কাগারের মো. আব্দুল মোমেন তালুকদারকে বরিশাল বিভাগ সদরদপ্তরে সংযুক্ত, পটুয়াখালী জেলা কারাগারের মো. শামিমুর রহমানকে কেরানীগঞ্জ ঢাকা কেন্দ্রীয় কারাগার এবং টাঙ্গাইল জেলা কারাগারের শামীমা নাসরীন কেয়াকে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে বদলি করা হয়েছে।

বদলি হওয়া ২ সর্বপ্রধান কারারক্ষী হলেন-
নীলফামারী জেলা কারাগারের মো. মাহবুব হোসেনকে কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে বদলি এবং কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের মো. নজরুল ইসলামকে রংপুর বিভাগীয় সদরদপ্তরে সংযুক্ত করা হয়েছে।

টিটি/এমকেআর/এমএস