ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

রাজধানীতে বাসচাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুই যুবকের মৃত্যু

ঢামেক প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২৪

রাজধানীতে বাসচাপায় ও বিদ্যুৎস্পৃষ্টের পৃথক ঘটনায় দুই যুবক মারা গেছেন। এর মধ্যে একজন অজ্ঞাতপরিচয় (২৫) এবং অন্যজনের নাম মোজাম্মেল বেপারী (২৩)।

অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে রাজধানীর সবুজবাগের উত্তর বাসাবো খিলগাঁও ফ্লাইওভার ব্রিজ থেকে ও মোজাম্মেল বেপারীকে সবুজবাগের মধ্য বাসাবো এলাকা থেকে উদ্ধার করে পুলিশ।

রোববার (২২ সেপ্টেম্বর) দিনগত রাতে তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সবুজবাগ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুশান্ত বিশ্বাস জানিয়েছেন, খবর পেয়ে রাত ১০টার দিকে উত্তর বাসাবো শিকদার টেইলার্সের বিপরীতে খিলগাঁও ফ্লাইওভারের ওপর থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়।

স্থানীয়দের বরাতে তিনি আরও জানান, খিলগাঁও ফ্লাইওভারের ওপরে রাইদা পরিবহন ঢাকা মেট্রো ব-১১-৯১০৪ বাসের চাকায় পিষ্ট হয়ে ওই ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। তার পরনে ছিল নীল রঙের গেঞ্জি, লাল ছাপা লুঙ্গি। মৃত ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

অন্যদিকে, সবুজবাগ মধ্য বসাবো এলাকার একটি বাসায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোজাম্মেল বেপারী নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সবুজবাগ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবু তালেব জানান, খবর পেয়ে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ট্রলি থেকে মোজাম্মেলের মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

স্থানীয়দের বরাতে তিনি জানান, ওই ব্যক্তি শট সার্কিট থেকে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে অচেতন অবস্থায় উদ্ধার করে মুগদা হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। মোজাম্মেল চাঁদপুর সদরের শ্রীরামপুর গ্রামের রফিক বেপারীর সন্তান। বর্তমানে মধ্য বসাবো এলাকায় থাকতেন।

কাজী আল-আমিন/এমকেআর/এমএস