ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

ডিএমপির ডিসি-এডিসিসহ ১৪ কর্মকর্তাকে বদলি

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৪৮ এএম, ১২ সেপ্টেম্বর ২০২৪

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) ও সহকারী পুলিশ কমিশনার (এসি) পদমর্যাদার ১৪ কর্মকর্তাকে বিভিন্ন বিভাগে বদলি করা হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসানের সই করা পৃথক তিনটি আদেশে তাদের বদলি করা হয়।

বদলি হওয়া ডিসিরা হলেন
মোহাম্মদ মাহাবুবুর রহমানকে উত্তরা ও গুলশান গোয়েন্দা বিভাগে; ট্রাফিক মতিঝিল বিভাগের মোহাম্মদ মইনুল হাসানকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত; ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগের নাবিল কামাল শৈবালকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত; প্রকিউরমেন্ট অ্যান্ড ওয়ার্কশপ বিভাগের এম এম মুরাদ আলিকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত; মো. আনোয়ার সাঈদকে ট্রাফিক রমনা ও মতিঝিল বিভাগে; মিয়া মোহাম্মদ আশিস বিন হাছানকে প্রকিউরমেন্ট অ্যান্ড ওয়ার্কশপ বিভাগে এবং মোহাম্মদ নূরে আলমকে ডিপ্লোমেটিক সিকিউরিটি বিভাগে বদলি করা হয়েছে।

আরও পড়ুন

বদলি হওয়া এডিসিরা হলেন
লজিস্টিকস বিভাগের রেশন স্টোরের মো. মনিরুজ্জামানকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত; মোমেনা আকতারকে লজিস্টিকস বিভাগের রেশন স্টোরে এবং মো. নাজিম উদ্দিন আল আজাদকে ইন্টেলিজেন্স অ্যান্ড অ্যানালাইসিস বিভাগে বদলি করা হয়েছে।

বদলি হওয়া এসিরা হলেন-
সাইফুল ইসলামকে ওয়ারী জোনে; এইচ. এম. শফিকুর রহমানকে বাড্ডা জোনে; সাইফুল ইসলাম চৌধুরীকে ডিএমপি সদর দপ্তরের ক্রাইম-২ বিভাগে এবং আব্দুল লতিফকে কমিউনিটি ক্রাইম বিভাগের পুলিশিংয়ে বদলি করা হয়েছে।

টিটি/এমআইএইচএস