ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বেবিচক চেয়ারম্যান

শাহজালালের তৃতীয় টার্মিনালের ৯৮ শতাংশ কাজ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৬:০৫ পিএম, ২৪ আগস্ট ২০২৪

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের নির্মাণকাজ ৯৮ শতাংশ শেষ হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মঞ্জুর কবীর ভূঁইয়া।

শনিবার ( ২৪ আগস্ট) দুপুরে তিনি তৃতীয় টার্মিনালে নবনির্মিত চেক-ইন কাউন্টার, ইমিগ্রেশন, স্ক্যানার, বোর্ডিং ব্রিজ, এরাইভাল, ডিপার্চার এবং এয়ারক্রাফ্ট পার্কিং এপ্রোন ও রোড নেটওয়ার্কসহ এ প্রকল্পের আওতায় নির্মিত অন্যান্য স্থাপনা পরিদর্শন করেন। এছাড়া টার্মিনালের কাজের অগ্রগতি, কাজের মান এবং সময়মতো কাজ সম্পন্ন করার বিষয়ে কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে আলোচনা করেন।

বেবিচক চেয়ারম্যান, শাহজালালের তৃতীয় টার্মিনালের ৯৮ শতাংশ কাজ সম্পন্ন

এ সময় বেবিচক চেয়ারম্যান সার্বিক কাজের অগ্রগতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন এবং প্রকল্প সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ও বৈশ্বিক যোগাযোগের গেটওয়ে হিসেবে এ টার্মিনালের বিশেষ গুরুত্ব রয়েছে বলে জানান। এছাড়া তৃতীয় টার্মিনালের অবশিষ্ট কাজ দ্রুত সময়ের মধ্যে শেষ করার জন্য গুরুত্বারোপ করেন।

এ সময় অন্যদের মধ্যে তৃতীয় টার্মিনালের কাজের সঙ্গে সম্পৃক্ত বিদেশি প্রতিনিধি, বেবিচকের সদস্য (পরিচালনা ও পরিকল্পনা), সদস্য (প্রশাসন), সদস্য (অর্থ), সদস্য (ফ্লাইট স্ট্যান্ডার্ড অ্যান্ড রেগুলেশন্স), সদস্য (নিরাপত্তা), প্রধান প্রকৌশলী, প্রজেক্ট ডিরেক্টর, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালকসহ বেবিচকের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এমএমএ/এমএএইচ/জেআইএম