ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

আইন উপদেষ্টা

বিদ্যুৎ-জ্বালানির দ্রুত সরবরাহ বিশেষ বিধান আইন বাতিল হবে

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০২:০১ পিএম, ১৪ আগস্ট ২০২৪

আওয়ামী লীগের শাসনামলে করা বিতর্কিত বিদ্যুৎ ও জ্বালানির দ্রুত সরবরাহ বৃদ্ধি (বিশেষ বিধান) আইন বাতিল করা হবে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক উপদেষ্টা আসিফ নজরুল।

বুধবার (১৪ আগস্ট) সচিবালয়ে মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারসহ অন্যান্য বিষয়ের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলনে উপদেষ্টা প্রশ্নের জবাবে এ কথা বলেন।

লুটপাট এর বিষয়টি আলোচিত হচ্ছে। বিদ্যুৎ ও জ্বালানির দ্রুত সরবরাহ বৃদ্ধি (বিশেষ বিধান) আইন-২০১০ বাতিল করবেন কি না জানতে চাইলে আইন উপদেষ্টা বলেন, এটা আমার মন্ত্রণালয়ের বিষয় না। আপনাকে ধন্যবাদ আপনি এটা বলেছেন। আমরা কাজ শুরু করলাম। বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় ড. ইউনূস স্যারের অধীনে রয়েছে। আপনি খুবই গুরুত্বপূর্ণ একটি কথা বলেছেন। আমি যত তাড়াতাড়ি সম্ভব স্যারকে এটা বলবো। আমি বিশ্বাস করি, খুব দ্রুত এটা বাতিল করা হবে।

আরও পড়ুন:

মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে আপনারা কি পদক্ষেপ নেবেন- এ বিষয় তিনি বলেন, সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে অবশ্যই নেব। এই প্রক্রিয়ায় যা যা করার আমরা করবো।

সংবিধান আপনারা সংশোধন করবেন কি না, দৃষ্টি আকর্ষণ করলে আসিফ নজরুল বলেন, সংবিধান সংশোধনের অনেক দাবি আছে। এটা আমার এখতিয়ারারের বিষয় নয়, এটা আমরা উপদেষ্টা পরিষদে আলোচনা করবো। সংবিধান সংশোধনের দাবির বিষয়ে আমরা সতর্ক আছি।

আরএমএম/এসএনআর/এএসএম