ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

শুদ্ধাচার পুরস্কার পেলেন শ্রম সচিব মাহবুব হোসেন

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ১৫ জুলাই ২০২৪

সরকারি প্রতিষ্ঠানে সুশাসন সংহতকরণ ও দুর্নীতিবিরোধী সংস্কৃতি গড়ে তোলায় ২০২৩-২৪ অর্থবছরে জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. মাহবুব হোসেন।

সোমবার (১৫ জুলাই) প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) সই অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন তিনি।

এদিকে পুরস্কারপ্রাপ্তিতে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সভাকক্ষে আয়োজিত এক সংবর্ধনা সভায় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী সচিব মাহবুব হোসেনকে অভিনন্দন জানান। একই সঙ্গে মন্ত্রণালয়ের সব কর্মকর্তা-কর্মচারীকে ভবিষ্যতে আরও ভালো করে কাজ করার নির্দেশনা দেন।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. মাহবুব হোসেন মন্ত্রণালয়ের কর্মরত সকলকে তাদের দায়িত্বশীল আচরণের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং ভবিষ্যতেও একইভাবে কাজের প্রতি আন্তরিক থাকতে বলেন।

সংবর্ধনা সভায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত সচিব ফাহমিদা আখতার, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিদর্শক মো. আবদুর রহিম খান, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের মহাপরিচালক ড. মোল্লা জালাল উদ্দিনসহ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এমএএস/বিএ/এমএস