ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

পুলিশ সদস্যদের জীবনাচারে শুদ্ধাচার চর্চার আহ্বান আইজিপির

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ২৭ জুন ২০২৪

জীবনাচারে শুদ্ধাচার চর্চার জন্য পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

বৃহস্পতিবার (২৭ জুন) পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব ইন্টিগ্রিটিতে বাংলাদেশ পুলিশ শুদ্ধাচার পুরস্কার ২০২২-২০২৩ দেওয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান আইজিপি।

শুদ্ধাচার পুরস্কারে ভূষিতদের অভিনন্দন জানিয়ে আইজিপি বলেন, আপনারা সবার কাছে অনুকরণীয় হবেন, যাতে আপনাদের দেখে অন্যরা অনুপ্রাণিত হয়।

আইজিপি শুদ্ধাচার পুরস্কারপ্রাপ্তদের হাতে সার্টিফিকেট ও ক্রেস্ট তুলে দেন। পুরস্কার হিসেবে এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ, সার্টিফিকেট ও ক্রেস্ট দেওয়া হয়।

২০২২-২০২৩ অর্থবছরে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের ১৮৩ জন পুলিশ কর্মকর্তা ও সদস্য শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হয়েছেন।

পুরস্কারপ্রাপ্তদের মধ্যে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য দেন নৌপুলিশের অতিরিক্ত আইজিপি মোহা. আবদুল আলীম মাহমুদ, ডিএমপি গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান এবং ট্যুরিস্ট পুলিশের নারায়ণগঞ্জ জোনের সাব-ইন্সপেক্টর সবুজ কুমার দেব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. আতিকুল ইসলাম। স্বাগত বক্তব্য দেন ডিআইজি (এইচআর) কাজী জিয়া উদ্দিন। এসময় অতিরিক্ত আইজি, পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টিটি/এমএএইচ/জেআইএম