ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

কমলাপুরে টিকিট ছাড়া যাত্রী গেলেই ফেরত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১২:১৯ পিএম, ১২ জুন ২০২৪

পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে বাড়ি ফিরতে শুরু করেছে মানুষ। আজ থেকে শুরু হয়েছে ট্রেনে ঈদ যাত্রা। গত ২ জুন যারা টিকিট ক্রয় করেছিলেন তারা আজ ভ্রমণ করতে পারছেন।

বুধবার (১২ জুন) সরেজমিনে রাজধানীর কমলাপুর রেল স্টেশন এলাকায় ঘরমুখো মানুষের ভিড় দেখা গেছে। স্টেশনের প্ল্যাটফর্মে প্রবেশের ক্ষেত্রে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে।

কমলাপুরে টিকিট ছাড়া যাত্রী গেলেই ফেরত

সব যাত্রীদের টিকিট যাচাই করছেন ট্রাভেলিং টিকিট এক্সামিনার (টি.টি.ই)। কোনো যাত্রী টিকিট দেখাতে ব্যর্থ হলে তাদের স্টেশনে প্রবেশের গেট থেকে ফিরিয়ে দেওয়া হচ্ছে।

আরও পড়ুন

এরশাদ নামের এক যাত্রী বলেন, টিকিট ছাড়া এসেছিলাম। প্রথম ভাবছি ঈদে টিকিট না থাকলেও সমস্যা নেই। পরে ঢুকতে পারি নাই। স্ট্যান্ডিং টিকিট কেটে এখন যাবো।

কমলাপুরে টিকিট ছাড়া যাত্রী গেলেই ফেরত

টিকিট চেকিংয়ের দায়িত্বে থাকা টি.টি.ই. মোহাম্মদ রিয়াদ বলেন, যারা টিকিট দেখাতে পারছে না আমরা তাদের প্ল্যাটফর্মে প্রবেশ করতে দিচ্ছি না। একাধিকবার টিকিট চেকিং করা হচ্ছে। বিনা টিকিটের যাত্রীদের প্ল্যাটফর্মে প্রবেশের কোনো সুযোগ নেই।

কমলাপুরে টিকিট ছাড়া যাত্রী গেলেই ফেরত

কমলাপুর রেলওয়ে স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, ঈদ যাত্রা নির্বিঘ্নে করতে আমরা সবধরনের প্রস্তুতি নিয়েছি। যাত্রীদের যেন কোনো ভোগান্তি না হয় সেদিকে খেয়াল রাখছি। টিকিট ছাড়া কোনো যাত্রীকে স্টেশনের প্ল্যাটফর্মে ঢুকতে দেওয়া হচ্ছে না।

এনএস/এমআরএম/এমএস