ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বিমান ও গলফ হাউসের সমঝোতা স্মারক সই

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৫৭ এএম, ২৯ মে ২০২৪

দেশের উদীয়মান খেলা গলফ সমর্থনে জাতীয় বিমান সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইনস এবং গলফ হাউস একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।

মঙ্গলবার (২৮ মে) বিমান বাংলাদেশ এয়ারলাইনসের প্রধান কার্যালয় বলাকায় হয় সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠান।

এই সমঝোতা স্মারক সইয়ের মাধ্যমে সারা বাংলাদেশের গলফাররা বিমানে যাতায়াতের টিকিটের ওপর বিশেষ ছাড় উপভোগ করবেন এবং গলফ ব্যাগ বহনে বিশেষ সুবিধা পাবেন। পেশাদার গলফারদের বিদেশে খেলার জন্য নির্দ্রিষ্ট গন্তব্যে বিনামূল্যে বিমান টিকিট প্রদান করবে যা তাদের খেলার মান এবং আরও খেলার সুযোগ বাড়িয়ে দেবে।

এই সমঝোতা স্মারক অনুষ্ঠানে বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম, গলফ হাউসের ব্যবস্থাপনা পরিচালক নজরুল হোসেন অয়ন, গলফ হাউসের উপদেষ্টা বোর্ডের সদস্য লেফটেন্যান্ট জেনারেল মো. শফিকুর রহমান (অব), লেফটেন্যান্ট কর্নেল কামরুল ইসলাম (অব), বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিপণন ও বিক্রয় পরিচালক মোহাম্মদ সালাহউদ্দিন এবং গলফ হাউসের পরিচালক রাবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিমান ও গলফ হাউসের সমঝোতা স্মারক সই

বিমান বাংলাদেশ এয়ারলাইনস এবং গলফ হাউস অন্তত আগামী কয়েক বছর বাংলাদেশে গলফ প্রচারের জন্য দীর্ঘমেয়াদি অংশীদারত্ব ঘোষণা করেছে।

এ সময় বিমানকে নতুন ভূমিকায় স্বাগত জানিয়ে নাজরুল হোসেন আয়ন বলেন, ‘আমরা বিমান কর্তৃপক্ষকে এই অংশীদারত্ব স্বাক্ষর করার জন্য ধন্যবাদ জানাই। আমি আন্তরিকভাবে আশা করি এই সমঝোতা স্মারকটি গলফের প্রচার ও প্রসারের ক্ষেত্রে বৃহত্তর ভূমিকা রাখবে এবং বিমানের ব্র্যান্ড ইমেজকে আরও বেশি শক্তিশালী করবে।’

শফিউল আজিম অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ‘স্মার্ট বাংলাদেশ,স্মার্ট এয়ারলাইনস’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিভঙ্গির সঙ্গে সামঞ্জস্য রেখে আমরা প্রথমবারের মতো গলফ হাউসের সঙ্গে এই সমঝোতা স্মারকটি স্বাক্ষর করে আনন্দিত। এই সমঝোতা স্মারকটি বিমানের যাত্রীদের জন্য একটি অনন্য উদ্যোগ।

এই দুই সংস্থা বাংলাদেশে সব স্তরের গলফিং কার্যক্রম তথা করপোরেট ও অপেশাদার গলফিং উদ্যোগ থেকে শুরু করে পেশাদার খেলা, দেশের সব স্থানে বিমান এবং গলফের প্রচার ও প্রসারে দীর্ঘমেয়াদে কাজ করবে।

এমএমএ/এসএনআর/জেআইএম