ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

স্ত্রী বাসা থেকে চলে যাওয়ায় হতাশায় গলায় ফাঁস স্বামীর

ঢামেক প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ০৬ মে ২০২৪

রাজধানীর মুগদা থানাধীন মানিকনগর এলাকায় পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন স্বামী। মৃতব্যক্তির নাম আবুল কালাম বিশ্বাস (৩৫)। তিনি পেশায় রিকশাচালক। পরিবারের সদস্যরা জানিয়েছেন, কলহের জেরে স্ত্রী বাসা থেকে চলে যাওয়ায় হতাশায় গলায় ফাঁস দেন তিনি।

সোমবার (৬ মে) সকাল সাড়ে ৬টার দিকে মানিকনগর এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম আক্তার সরকার বলেন, আমরা খবর পেয়ে মুগদার মানিকনগর ওয়াসা রোড এলাকার একটি বাসা থেকে কালাম নামের একজন রিকশাচালকের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

মৃতব্যক্তির পরিবারের সদস্যদের বরাত দিয়ে তিনি বলেন, কথা বলে জানতে পারিবারিক কলহের জেরে পারি স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্ত্রী বাসা থেকে চলে যান। পরে হতাশায় গলায় ফাঁস দিয়ে স্বামী আত্মহত্যা করেন। তবুও ময়নাতদন্তের প্রতিবেদনের পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আবুল কালাম বিশ্বাস বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ভবানীপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। বর্তমানে মুগদার মানিকনগর ওয়াসা রোড এলাকায় থাকতেন।

কাজী আল-আমিন/এমকেআর/এমএস