ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

শফিক রেহমানের বাসায় তল্লাশি

প্রকাশিত: ০৯:২৬ এএম, ১৯ এপ্রিল ২০১৬

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে যুক্তরাষ্ট্রে অপহরণ ও হত্যা পরিকল্পনার মামলায় গ্রেফতার শফিক রেহমানের বাসায় তল্লাশি চালিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তল্লাশির সময় শফিক রেহমান ডিবির সঙ্গে ছিলেন। তার দেখানো বিভিন্ন স্থান থেকে বেশ কিছু নথিপত্র জব্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি দক্ষিণের ডিসি মাশরুকুর রহমান খালেদ।

ডিসি মাশরুকুর রহমান খালেদ জাগো নিউজকে বলেন, যুক্তরাষ্ট্রে সজীব ওয়াজেদ জয়ের বাসার ঠিকানা ও গাড়ির নম্বর সংক্রান্ত কিছু নথিপত্র পাওয়া গেছে। তদন্তের স্বার্থে সেগুলো জব্দ করে ডিবি অফিসে আনা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টায় শফিক রেহমানকে নিয়ে তার ইস্কাটনের বাড়িতে যান ডিবি দক্ষিণের কয়েকজন সদস্য। শফিক রেহমানের দেয়া তথ্যানুযায়ী দুই ঘণ্টা তল্লাশি চলে।

এর আগে, শনিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে যুক্তরাষ্ট্রে অপহরণের পর হত্যার পরিকল্পনার অভিযোগে দায়ের করা মামলায় শফিক রেহমানকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গ্রেফতারের পর অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তার ৭ দিনের রিমান্ড চেয়ে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের কাছে প্রার্থনা করলে আদালত ৫ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

এআর/এআরএস/এমএস