ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করলেন সেনাবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৬:০১ পিএম, ৩০ ডিসেম্বর ২০২৩

দুই দিনব্যাপী অনুষ্ঠিত জলসিঁড়ি পাইওনিয়ার গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করা হয়েছে। জলসিঁড়ি গলফ ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

শনিবার (৩০ ডিসেম্বর) জলসিঁড়ি সেন্ট্রাল পার্কে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জলসিঁড়ি গলফ ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। উল্লেখ্য, আগামী এপ্রিল ২০২৪ থেকে কোর্সটি নিয়মিতভাবে খেলার জন্য উন্মুক্ত করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করলেন সেনাবাহিনী প্রধান

এ টুর্নামেন্টে মোট ১৫০ জন অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে মেজর মোবাশ্বের উইনার, লেফটেন্যান্ট কর্নেল ইমতিয়াজ রানার আপ এবং মেজর আনোয়ারুল হক বেস্ট গ্রস হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

উল্লেখ্য, জলসিঁড়ি আবাসন প্রকল্পে বসবাসকারী সেনাবাহিনী অফিসারদের জন্য এ কোর্স প্রস্তুত করা হয়েছে। নয় হোল বিশিষ্ট এ গলফ কোর্সে দেশের প্রথম এলিভেটেড ড্রাইভিং রেঞ্জ পরিকল্পনা করা হয়েছে যা কোর্সটিকে করেছে অনন্য।

সমাপনী অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, বাংলাদেশ গলফ ফেডারেশনের কর্মকর্তা, জলসিঁড়ি গলফ ক্লাবের কর্মকর্তা ও কর্মচারী, কুর্মিটোলা গলফ ক্লাব ও আর্মি গলফ ক্লাবের কর্মকর্তা ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

টিটি/এসআইটি/জেআইএম