ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

রাজশাহী রুটে অফারসহ নভোএয়ার এর যাত্রা শুরু

প্রকাশিত: ১১:৪৪ এএম, ০১ এপ্রিল ২০১৬

মাস জুড়ে ফ্রি টিকিটের অফারসহ রাজশাহী রুটে যাত্রা শুরু করেছে  নভোএয়ার।  শুক্রবার সকালে পরিপূর্ণভাবে নভোএয়ারের প্রথম ফ্লাইটটি রাজশাহীর উদ্দেশ্যে ঢাকা ছাড়ে।

এসময় নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থেকে উদ্বোধনী ফ্লাইটের যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ফজলে হোসনে বাদশা, নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, নভোএয়ারের মার্কেটিং অ্যান্ড সেলস ম্যানেজার একেএম মাহফুজুল আলম, শাহ মাখদুম বিমানবন্দরের ম্যানেজার সেতাফুর রহমান, ট্রাভেল এজেন্সির কর্মকর্তারা ও সরকারি বেসরকারি বিভিন্ন বিমান সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফ্লাইটটি অবতরণের পর রাজশাহীর শাহ মাখদুম বিমানবন্দরে যাত্রীদের উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। এ উপলক্ষে শাহ মাখদুম বিমানবন্দরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নভোএয়ারের মার্কেটিং অ্যান্ড সেলস ম্যানেজার একেএম মাহফুজুল আলম জাগো নিউজকে জানান, এটিআর ৭২-৫০০ মডেলের উড়োজাহাজ দিয়ে এই রুটে সপ্তাহে তিন দিন (সোম, বুধ ও শুক্রবার) ফ্লাইট পরিচালনা করা হবে। ঢাকা-রাজশাহী রুটের ভাড়া সর্বনিন্ম ৩২০০ টাকা নির্ধারণ করা হয়েছে। রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনা শুরু উপলক্ষ্যে প্রথম একমাস একটি টিকেট কিনলে আরেকটি টিকিট ফ্রি দেয়া হচ্ছে। এছাড়া ঢাকায় কানেক্টিং ফ্লাইটের মাধ্যমে রাজশাহী থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর ও সৈয়দপুর ভ্রমণ করতে পারবেন মাত্র ৬০০০ টাকায়।

বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর এবং সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার। এছাড়া আন্তর্জাতিক রুটে ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা প্রতি সপ্তাহে ৩টি করে ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার। এছাড়া ২ এপ্রিল থেকে বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু হবে। শিগগিরই ভারতের বিভিন্ন অঙ্গ রাজ্য, নেপালসহ  আন্তর্জাতিক নতুন গন্তব্যে ফ্লাইট পরিচালনা শুরু করা হবে বলে জানান একেএম মাহফুজুল আলম ।

আরএম/এসকেডি/পিআর