ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

বিহঙ্গ বাসে আগুন দেওয়ার সময় হাতেনাতে কিশোর আটক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৪২ পিএম, ১৮ নভেম্বর ২০২৩

রাজধানীতে বাসে অগ্নিসংযোগের সময় এক কিশোরকে হাতেনাতে আটক করেছেন স্থানীয় জনতা। পরে তাকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেন তারা। শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় কাফরুলের তালতলায় বিহঙ্গ পরিবহনের বাসে আগুন দেওয়ার সময় সিয়াম (১৮) নামে ওই কিশোরকে আটক করা হয়।

রাতে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম জাগো নিউজকে এ তথ্য জানান।

আটক যুবকের কোনো রাজনৈতিক পরিচয় আছে কি না জানতে চাইলে ওসি বলেন, থানায় এনে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

আরও পড়ুন>> হরতাল শুরুর আগেই রাজধানীতে বিহঙ্গ বাসে আগুন

এর আগে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে বিহঙ্গ পরিবহনের একটি বাসে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার এরশাদ হোসেন জানান, বাসে আগুন লাগার খবর পেলেও তাদের আগুন নেভানোর কাজ করতে হয়নি। ফায়ার সার্ভিস যাওয়ার আগেই আগুন নিভে যায়।

নির্বাচন কমিশনের (ইসি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে রোববার (১৯ নভেম্বর) থেকে টানা ৪৮ ঘণ্টার হরতাল ডেকেছে বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলো।

এদিকে রোববার (১৯ নভেম্বর) থেকে শুরু হতে যাওয়া টানা ৪৮ ঘণ্টার হরতালে বাস চলাচল স্বাভাবিক রাখতে মালিকদের অনুরোধ জানিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি। হরতাল চলাকালে যদি কোনো বাস ক্ষতিগ্রস্ত হয় তবে সেটির ক্ষতিপূরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেবেন বলে আশ্বাস দিয়েছে মালিক সমিতি।

টিটি/ইএ/এএসএম