ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

ক্যাপ্টেন কাপ গলফে বিজয়ীদের হাতে পুরস্কার দিলেন সেনাপ্রধান

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৮:২২ এএম, ০৬ অক্টোবর ২০২৩

চারদিনব্যাপী ‘৭ম আনোয়ার ইস্পাত ও আনোয়ার সিমেন্ট ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ অক্টোবর) ঢাকা সেনানিবাস আর্মি গলফ ক্লাবে এ অনুষ্ঠান হয় বলে জানায় আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

গত ২ অক্টোবর থেকে শুরু হওয়া এ টুর্নামেন্টের উদ্বোধন করেন জেনারেল অফিসার কমান্ডিং ও এরিয়া কমান্ডার লজিস্টিক্স এরিয়া এবং প্রেসিডেন্ট আর্মি গলফ ক্লাব মেজর জেনারেল মো. মঈন খান।

jagonews24

আইএসপিআর জানায়, প্রতিযোগিতায় দেশি/বিদেশি খেলোয়াড়সহ মোট ৭৪০ জন গলফার অংশ নেন। টুর্নামেন্টে লে. কর্নেল আরিফ আহমেদ বেলাল (অব.) চ্যাম্পিয়ন, ব্রিগেডিয়ার জেনারেল জাহাঙ্গীর কবির (অব.), ভ্যাটারান উইনার, ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল হালিম (অব.), সিনিয়র উইনার, মিসেস নিলা আজিজ, লেডি উইনার এবং মাস্টার মুনতাকিম জাহাঙ্গীর জুনিয়র উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে ক্লাব ক্যাপ্টেন, চেয়ারম্যান টুর্নামেন্ট কমিটি, আর্মি গলফ ক্লাব; ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা এবং দেশি-বিদেশি বিশিষ্ট ব্যক্তি ও খেলোয়াড়েরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সেনাপ্রধান এ ধরনের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং একটি সুচারু ও বর্ণাঢ্য টুর্নামেন্ট আয়োজনের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

টিটি/এমকেআর/জিকেএস