ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

পদ্মাপাড়ে ঘুরতে গিয়ে সড়কে প্রাণ গেল স্কুলছাত্রের

ঢামেক প্রতিবেদক | প্রকাশিত: ০৯:২৪ পিএম, ২৭ জুলাই ২০২৩

পদ্মা নদীর মুন্সীগঞ্জের মাওয়া ঘাটে বন্ধুকে নিয়ে ঘুরে গিয়ে বাসায় ফেরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মো. সাহাদ (১৭) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ জুলাই) সন্ধ্যার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা আবুল কাশেম জানান, সাহাদ বিকেলে বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে চড়ে মাওয়া ঘাটে ঘুরতে যান। বাসায় ফেরার পথে ঢাকা-মাওয়া সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাহাদ রাজধানীর দোহারের লোটাখোলা এলাকায় থাকতেন। তিনি জয়পুরের টেকনিক্যাল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিলেন। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কাজী আল-আমিন/এমকেআর/জেআইএম