ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

ময়নাতদন্ত রিপোর্টে দুই ভাইবোনের শরীরে আঘাতের চিহ্ন

প্রকাশিত: ০৭:৩৫ এএম, ০১ মার্চ ২০১৬

রাজধানীর রামপুরার বনশ্রীতে দুই ভাইবোনকে আঘাত করে হত্যা করা হতে পারে বলে ধারণা চিকিৎসকদের। আজ ময়নাতদন্তের রিপোর্টে তাদের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের চিকিৎসক ড. প্রদীপ বিশ্বাস জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

চায়নিজ রেস্তোরাঁ থেকে আগের দিন আনা খাবার গতকাল সোমবার দুপুরে গরম করে খেয়ে ঘুমিয়ে পড়ে নুসরাত আমান (১২) ও আলভী আমান (৬)। এরপর তারা আর জেগে ওঠেনি। অচেতন অবস্থায় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা তাদের মৃত ঘোষণা করেন। পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই রেস্তোরাঁর মালিককে ওই থানায় নিয়ে গেছে।
 
পারিবারিক সূত্রে জানা গেছে, দুই শিশুর মৃত্যুর ঘটনায় এখনো মামলা হয়নি। তাদের গ্রামের বাড়ি জামালপুরে লাশ দাফন করা হবে। দাফন শেষে বাবা আমান উল্লাহ মামলা করবেন বলে পুলিশকে জানিয়েছেন।
 
নুসরাত ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের পঞ্চম ও আলভী হলি ক্রিসেন্ট স্কুলে নার্সারি শ্রেণির শিক্ষার্থী। বাবা আমান উল্লাহ ব্যবসায়ী ও মা জেসমিন আক্তার গৃহিণী।
 
রামপুরা থানার অফিসার ইনচার্জ(ওসি) রফিকুল ইসলাম বলেন, এখনো মামলা হয়নি। পরিবারের পক্ষ থেকে আজ মামলা হতে পারে। জিজ্ঞাসাবাদের জন্য চায়নিজ রেস্তোরাঁর ব্যবস্থাপকসহ তিনজনকে থানায় নেওয়া হয়েছে।
 
ওসি আরও জানান, ওই বাসা থেকে চায়নিজ রেস্তোরাঁর অবশিষ্ট খাবার নমুনা হিসেবে সংগ্রহ করা হয়েছে। খাবারগুলোর নমুনা পরীক্ষা করা হচ্ছে।

জেইউ/এআরএস/এমএস

আরও পড়ুন