ভিডিও EN
  1. Home/
  2. জাতীয়

খিলগাঁওয়ে তেলবাহী লরির ধাক্কায় আহত ব্যক্তির মৃত্যু

ঢামেক প্রতিবেদক | প্রকাশিত: ০১:২৮ এএম, ৩০ জানুয়ারি ২০২৩

রাজধানীর খিলগাঁও রেলগেট এলাকায় ফ্লাইওভারের নিচে দ্রুতগামী তেলবাহী লরির ধাক্কায় আহত মো. মহসিন রেজা মন্ডল (৪৫) মারা গেছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯ টার দিকে মারা যান তিনি।

এর আগে রোববার (২৯ জানুয়ারি) ভোর পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহতের এক স্বজন জানান, মহসিন খিলগাঁও রেলগেট এলাকায় ফ্লাইওভারের নিচে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি তেলের লরি তাকে ধাক্কা দেয়। পরে আমরা খবর পেয়ে রাস্তা থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।

তিনি আরও জানান, মহসিনের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায়। তিনি মো. ওয়াজেদ আলী মন্ডলের ছেলে।তিনি খিলগাঁও এলাকায় থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, খিলগাঁও রেলগেট এলাকা থেকে মহসিন নামের এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে মারা যান। তার মরদেহ ঢামেকের মর্গে রাখা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই স্বজনের কাছে লাশ হস্তান্তর করা হয়।

কাজী আল আমিন/এমআইএইচএস